• শিরোনাম


    ফেনীতে বিএমএসএফ কর্তৃক বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

    রিপোর্ট : বিকাশ চন্দ্র নাথ, ফেনী থেকে | ০৩ মে ২০১৯ | ২:৫৮ পূর্বাহ্ণ

    ফেনীতে বিএমএসএফ কর্তৃক বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

    ফেনী বিএমএসএফ কর্তৃক ১- ৭ মে গনমাধ্যম দিবস পালনের দাবী ও ৩ মে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন উপলক্ষ্যে ফেনী জেলা আহবায়ক কমিটির উদ্যোগে ০২ মে বৃহস্প্রতিবার বিকাল ৫ ঘটিকায় এশিয়ান টিভি ফেনী জেলা কার্যালয়ে, রেলগেট সংলগ্ন জনতা ব্যাংক, কলেজ রোড শাখার পশ্চিম পাশ্বে ভবনের ২য় তলায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

    প্রস্তুতি সভায় সভাপতিত্ত্ব করেন, কেন্দ্রীয় সদস্য ও দৈনিক সমকাল প্রতিনিধি জহিরুল ইসলাম জাহাঙ্গীর সঞ্চালনা করেন জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব সৈয়দ মনির আহম্মদ।



    এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) ফেনী জেলা শাখার আইন উপদেষ্টা এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ও দৈনিক ভোরের সময়ের জেলা প্রতিনিধি কাজী সালাহ উদ্দিন(নোমান), কেন্দ্রীয় সদস্য ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আবুল হাসনাত তুহিন, ফেনী সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সোনাগাজী উপজেলা কমিটির সভাপতি গাজী হানিফ, ফেনী সদর উপজেলা কমিটির অর্থ সম্পাদক মোঃ রাসেল, ফেনী সদর উপজেলা কমিটির প্রচার সম্পাদক ও দৈনিক ডেসটনির প্রতিনিধি জসিম উদ্দিন ফরাজী ও ফেনী সদর উপজেলা কমিটির সদস্য ও ফেয়ার বার্তার বিশেষ প্রতিনিধি মোহাম্মদ হানিফ ডালিম।

    বক্তাদের কথা শুনে, উপস্থিত সাংবাদিকদের মুক্ত আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত হয় ০৩ মে শুক্রবার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)
    ফেনী জেলা শাখা ও ফেনী সদর শাখা যৌথ উদ্যোগে ট্রাংক বোডস্থ ফেনী শহীদ মিনারের সামনে সকাল ১০ টায় সমাবেশ ও র‍্যালির মাধ্যমে ” বিশ্ব মুক্ত গন মাধ্যম দিবস ‘ পালন করবে।

    অদ্যকার প্রস্তুতি সভার সভাপতি জহিরুল ইসলাম জাহাঙ্গীর তার সমাপনি বক্তব্যে ও সভার প্রধান অতিথি এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু তার ধারাবাহিক বক্তব্যকালে যারা প্রস্তুতি সভায় আসতে পারেন নাই বা দাওয়াত পৌঁছানো সম্ভব হয় নাই,তারা সকলে যেন শুক্রবার সকাল ১০ টার অনুষ্টানে উপস্থিত থাকেন।

    পরিশেষে, ফেনী জেলা বিএমএসএফ’র আহবায়ক ও কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য জসীম মাহমুদ দ্রুত সূস্থ হয়ে ঢাকা থেকে আমাদের মাঝে ফিরে আসেন তার জন্য দোয়া করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম