• শিরোনাম


    ফেনীতে গরু ব্যাপারীকে গুলি করে হত্যা,কাউন্সিলর কালামের রক্তমাখা পাঞ্জাবী উদ্ধার

    নিজস্ব প্রতিনিধিঃ | ১৭ জুলাই ২০২১ | ৭:১১ পূর্বাহ্ণ

    ফেনীতে গরু ব্যাপারীকে গুলি করে হত্যা,কাউন্সিলর কালামের রক্তমাখা পাঞ্জাবী উদ্ধার

    ফেনী শহরের সদর হাসপাতাল সংলগ্ন সিও অফিস গরুর হাটে আসা শাহজালাল নামে এক ব্যাপারী কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। ঘটনার পর পুলিশ ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও স্থানীয় পৌর কাউন্সিলর আবুল কালামের ঘর থেকে রক্তমাখা পাঞ্জাবী ও ঘটনায় ব্যবহৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করেছে।

    মডেল থানার ওসি মো: নিজাম উদ্দিন জানান, শুক্রবার ভোর রাত ৪টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও স্থানীয় পৌর কাউন্সিলর আবুল কালামের সাথে শাহজাহান সহ কয়েকজন গরু ব্যাপারীর সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে শাহজাহানকে মটরসাইকেল যোগে উঠিয়ে নিয়ে বুকে গুলি করে লাশ পুকুরে ফেলে দেয়।খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করে।



    পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী সাংবাদিকদের জানান, কিশোরগঞ্জ জেলার বাসিন্দা শাহজাহান সহ কয়েকজন বেশ কিছু গরু বিক্রি করতে ফেনী আসে। পুলিশ কাউন্সিলর কালামের ঘর থেকে রক্তমাখা পাঞ্জাবী ও ঘটনায় ব্যাবহৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করেছে। সাগর নামে একজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে। কাউন্সিলর কালামকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

    পুলিশের একটি সূত্র জানায়, ধারনা করা হচ্ছে শাহজাহানের কাছে চাঁদা দাবী করা হয়েছে। চাঁদার টাকা না দেয়ায় নির্মম এ হত্যাকান্ড ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম