• শিরোনাম


    ফেনীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক নারী মোটরসাইকেল আরোহী নিহত, আহত চারজন।

    | ০৩ নভেম্বর ২০১৮ | ৯:৪০ অপরাহ্ণ

    ফেনীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক নারী মোটরসাইকেল আরোহী  নিহত, আহত চারজন।

    ফেনীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নারী নিহত হয়েছেন। তাঁর স্বামী, তিন মেয়েসহ চারজন আহত। আজ শনিবার সকাল ১০টার দিকে ফেনী সদর উপজেলার বিসিক শিল্পনগরীর চাড়িপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

    ওই নারীর নাম রোকসানা আক্তার।



    পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের শিলুরী গ্রামের নিজ বাড়ি থেকে একই মোটরসাইকেল চড়ে স্ত্রী ও তিন সন্তান নিয়ে ফেনী শহরের বাসায় ফিরছিলেন মাদ্রাসাশিক্ষক আবুল হাসেম। তাঁরা সদর উপজেলার বিসিক শিল্পনগরীর চাড়িপুর এলাকায় পৌঁছালে ওই মহাসড়কে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলসহ সবাই ছিটকে পড়েন।

    আবুল হাসেম (৪০), তাঁর স্ত্রী রোকসানা আক্তার (২৮), তাঁদের সন্তান মাহফুজা আক্তার (১০), মাহমুদা আক্তার (৮) ও মাহবুবা আক্তার (৪) আহত হয়। স্থানীয় লোকজন তাঁদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রোকসানা আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত ব্যক্তিদের শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করতে পারেনি

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম