• শিরোনাম


    ফেনীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

    এম এ মাজেদ, স্টাফ রিপোর্টার | ০৭ মার্চ ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

    ফেনীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

    ভারতের দিল্লিতে মুসলমানদের ওপর সহিংসতার প্রতিবাদ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রীকে আমন্ত্রণের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন ফেনী জেলা শাখা।

    শুক্রবার জুমার নামাজের পর ফেনী জহিরিয়া মসজিদ থেকে ইসলামী আন্দোলন ফেনী জেলা শাখার নেতৃবৃন্দ একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের দোয়েল চত্বরে এসে সমবেত হয়। এ সময়ে শহরের বিভিন্ন মসজিদ থেকে হাজার হাজার ধর্মপ্রাণ মুসুল্লি একই স্হানে এসে সমাবেশে মিলিত হয়।



    ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার সভাপতি প্রিন্সিপাল নুরুল করিমের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক একরামুল হক ভূঁঞার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপদেষ্টা কাজী গোলাম কিবরিয়া, মাওলানা নুরুল করিম বেলালী, মাওলানা মীর আহম্মদ মীরু, হেফাজত ইসলামীর জেলা সাধারন সম্পাদক মাওলানা ইলিয়াস বিন নাজোম, হাফেজ রফিকুল ইসলাম, মাওলানা তৈয়ব সুলতানি, মুফতি আহছান উল্যাহ, মাওলানা আলাউদ্দিন সাবেরী, মাওলানা সালেহ উদ্দিন আইয়ুবী ও ছাত্রনেতা আতাউল্যাহ প্রমুখ।

    সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, কোনোভাবেই বাংলার মাটিতে আমরা মোদিকে পা রাখতে দেবো না। প্রধানমন্ত্রীর প্রতি আমাদের আহ্বান- দিল্লিতে মুসলমানদের ওপর যে নির্মম অত্যাচার চালানো হয়েছে এরপর তৌহিদী জনতা মোদির মতো খুনিকে বাংলার মাটিতে পা রাখতে দেবে না। আমরা আগেও এ কথা বলেছিলাম, আজও বলছি, মুজিব বর্ষে মোদির মত খুনিকে এ দেশে এনে মুজিব বর্ষকে কলংকিত করবেন না।

    এ দিকে মিছিল ও সমাবেশে যে কোন প্রকার অপ্রীতিকর কোনো পরিস্থিতি এড়াতে আশপাশে বিপুল সংখ্যক পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছিল।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম