• শিরোনাম


    ফেনীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের লিফলেট, স্প্রে ও মাস্ক সামগ্রী বিতরণ

    এম এ মাজেদ, স্টাফ রিপোর্টার | ২৪ মার্চ ২০২০ | ৯:২৯ অপরাহ্ণ

    ফেনীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের লিফলেট, স্প্রে ও মাস্ক সামগ্রী বিতরণ

    করোনাভাইরাস। রূপ নিয়েছে মহামারীতে। নিরাপদ নয় বাংলাদেশ, নিরাপদ নয় প্রিয় শহর ফেনী। এ স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার দুপুর ১২ ঘটিকায় ফেনী শহীদ মিনার চত্বর থেকে শহরের গুরুত্বপূর্ণ সড়কে পথচারী ও সর্বস্তরের দোকানদার, ব্যবসায়ীদের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার উদ্যোগে গণসচেতনতায় বিতরণ করা হয়েছে লিফলেট, মাস্ক স্প্রে ইত্যাদি।

    গুরুত্বপূর্ণ পয়েন্ট, রেস্টুরেন্ট, গাড়ি সমুহ স্প্রে করা হয়েছে। পথচারীদেরকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করা হয়। ব্যবসায়ীদেরকে উদ্বুদ্ধ করা হয়েছে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার জন্য। গুজবে কান না দিয়ে ফেনীসহ পুরো বাংলাদেশ এ পরিস্থিতিকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে মোকাবেলার জন্য আহ্বান করা হয়েছে। এ সময়ে সকলকে স্বাস্থ্যবিধি ও বিশেষজ্ঞদের নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করার জন্য বিশেষভাবে আহবান করা হয়। পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায়, গরীব, দিনমজুর পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ানোর জন্য অনুরোধ করা হয়েছে।



    উক্ত গণসচেতনতায় উপস্থিত ছিলেন জেলা ইসলামী আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি প্রিন্সিপাল মাও.নরুল করীম, জেলা ভারপ্রাপ্ত সেক্রেটারি আলহাজ্ব একরামুল হক ভুঁঞা, জেলা উপদেষ্টা গাজী এনামুল হক ভুঁঞা,শহরের বিশিষ্ট ব্যবসায়ী সেলিম পাঠান ,তৈয়ব বোরকা হাউজের জনাব আবু তৈয়ব সৌদিআরব প্রবাসী ফোরামের জনাব নাসির উদ্দিন, জেলা নেতা হাফেজ রফিকুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক জনাব নাসির উদ্দিন হাফেজ জাহিদুল ইসলাম,মাও.আবদুল মতিন, জনাব আবদুল হাই সুমন, জনাব মুকসুদুর রহমান,মাও. মীর হোসেন মীরু, মাও. আবদুল আজীজ,জেলা যুব নেতা মাও. জাহিদ হাছান চৌধুরী, মুহা. সাইফুল্লাহ শামীম,শ্রমিক নেতা মাও.নুর মোহাম্মাদ আজমি,জনাব ওমর ফারুক, ন্যাশনাল ভয়েস প্রতিনিধী সালেহ উদ্দিন, জেলা ছাত্র নেতা আতাউল্লাহ কবীর ভুঁইয়া,রফিকুল ইসলাম, শহর ছাত্র নেতা ইউছুফ মুন্সি সহ ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম