• শিরোনাম


    ফেঞ্চুগঞ্জে জাতীয় শোক দিবস পালিত।

    রিপোর্ট: সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের,সিলেট প্রতিনিধি। | ১৫ আগস্ট ২০১৯ | ৮:৩৬ অপরাহ্ণ

    ফেঞ্চুগঞ্জে জাতীয় শোক দিবস পালিত।

    যথাযোগ্য মর্যাদায় সিলেটের ফেঞ্চুগঞ্জে পালন হচ্ছে জাতীয় শোক দিবস।
    এ দিবস পালনে ব্যাপক প্রস্তুতি নিয়েছে উপজেলা প্রশাসন। আয়োজনের মধ্যে ছিল সকালে সকল সরকারি, বে-সরকারি-আধা সরকারি -স্বায়ত্বশাষিত প্রতিষ্ঠান, ও সকল শিক্ষাপ্রতিষ্ঠানের জাতীয় পতাকা অর্ধনমিত করা। এপরে সুবিধাজনক সময়ে সকল ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা ও এতিমদের মধ্যে উন্নতমানের খাবার পরিবেশন।
    সকাল ১০টায় কালো ব্যাজ ধারণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে শোক র‍্যালি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে।
    র‍্যালি তে অংশ নেন উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষার্থীরা ও স্থানীয় সুধিসমাজ।
    র‍্যালি শেষে উপজেলা হল রুমে আয়োজন করা হয় আলোচনা সভা, ববঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের বীরত্বগাথা পাঠ ও প্রামান্যচিত্র প্রদর্শনী। আয়োজনের এ অংশ শেষে দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়।
    দ্বিতীয়াংশে ফেঞ্চুগঞ্জ যুব উন্নয়ন দপ্তরের উদ্যোগে যুব মহীলাদের ঋন বিতরণ অনুষ্ঠিত হয়। শেষাংশে ছিল উপজেলা প্রানী সম্পদ দপ্তরে আয়োজনে গবাদি পশুর টিকাদান কর্মসূচি।
    এ ছাড়াও জাতীয় শোক দিবস পালনের আয়োজনগুলোতে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন, ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান সহ উপজেলায় দাপ্তরিক কর্মকর্তা ও কর্মচারীগন।
    এ ছাড়াও শোক দিবস পালন উপলক্ষে শোক র‍্যালি আয়োজন করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এছাড়াও ফেঞ্চুগঞ্জ মাইজগাওয়ে ফ্রী মেডিকেল ক্যাম্প আয়োজন করে ফেঞ্চুগঞ্জ পরিবার পরিকল্পনা কার্যালয়।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম