• শিরোনাম


    ফিলিস্তিনি মুসল্লিদের ওপর ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে কাতার।

    | ২৯ জুলাই ২০১৮ | ১:৫৮ পূর্বাহ্ণ

    ফিলিস্তিনি মুসল্লিদের ওপর ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে  কাতার।

    পবিত্র আল-আকসা মসজিদে ফিলিস্তিনি মুসল্লিদের ওপর ইসরাইলি বাহিনীর হামলার নিন্দা ও এ ধরনের ন্যাক্কারজনক কাজ বন্ধের আহ্বান জানিয়েছে কাতার। খবর আনাদুলু এজেন্সির।

    খবরে বলা হয়,



    কাতারের পররাষ্ট্র মন্ত্রণালয় ইসরাইলের ওই হামলাকে ‘বর্বর’ উল্লেখ করে ইসরাইলি বাহিনীর এমন জঘন্য কাজের নিন্দা জানিয়েছেন। সেইসঙ্গে ইসরাইলকে এ ধরনের কাজ বন্ধ করার আহ্বান জানিয়েছেন।

    ইসরাইলের ঔদ্ধত্য, নির্দোষ মানুষের ওপর হামলা, ইবাদত করার মানবীয় মৌলিক অধিকারের লঙ্ঘন এবং বিশ্ব মুসলমানের অনভূতিতে উস্কানি দেওয়ার প্রতিবাদে আরব ও মুসলিম দেশ এবং বিশ্ব সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়েছে বিবৃতিতে।

    প্রসঙ্গত, গতকাল জুমার নামাজের সময় আল-আকসা মসজিদে ঢুকে ফিলিস্তিনি মুসল্লিদের ওপর হামলা চালায় ইসরাইলের বিশেষ বাহিনী। এতে অন্তত ১৫ ফিলিস্তিনি আহত হন। এ ছাড়া বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে আল-আকসায় নিযুক্ত জর্ডান কর্তৃপক্ষের মুখপাত্র।

    এদিকে, কয়েক ঘণ্টা বন্ধ রাখার পর আল-আকসা মসজিদ কম্পাউন্ডের প্রবেশ পথ ইসরাইলি বাহিনী খুলে দিয়েছে বলে খবরে বলা হয়েছে। শুক্রবার ফিলিস্তিনি মুসল্লিদের ওপর হামলার পর মসজিদ কম্পাউন্ডের প্রবেশ পথ বন্ধ করে দেয় ইসরাইলি বাহিনী।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম