• শিরোনাম


    প্রবাসীর ছেলের চিকিৎসার জন্য বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দ.আফ্রিকার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান

    নিজেস্ব প্রতিবেদক | ১৭ জুন ২০২১ | ১০:৪৮ পূর্বাহ্ণ

    প্রবাসীর ছেলের চিকিৎসার জন্য বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দ.আফ্রিকার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান

    দক্ষিণ আফ্রিকায় মৃত্যু বরণ কারি প্রবাসীর ছেলের চিকিৎসার জন্য বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দক্ষিণ আফ্রিকার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান

    গত ২৮ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকার আমটাটা নামক জায়গাতে হূদরোগে আক্রান্ত হয়ে মোঃ শাহাবুদ্দীন (৩২) নামের একজন বাংলাদেশী মৃত্যু বরণ করে ।তার দেশের বাড়ী ঘোষাল কান্দি,টেকের হাট, রাজৈর,মাদারীপুর।



    বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দক্ষিণ আফ্রিকার পক্ষ থেকে শাহাবুদ্দিনের লাশ পাঠানোর সকল প্রক্রিয়া সম্পূর্ণ করে এর লাশ দেশে পাঠায় ।

    বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দক্ষিণ আফ্রিকার পক্ষ থেকে তার পরিবার সাথে কথা বলে জানা যায় যে তার একটি ছেলে কিডনির সমস্যায় ভুগছে ।আর্থিক সংকটের কারণে ভালো চিকিৎসা করাতে পারছে না ।

    তখন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দক্ষিণ আফ্রিকার পক্ষ থেকে মরহুম শাহাবুদ্দিনের ছেলে চিকিৎসার জন্য ১লক্ষ টাকা অনুদান তার পরিবারের কাছে হস্তান্তর করে ।

    এতে আর্থক সাহায্য করে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দক্ষিণ আফ্রিকার সদস্যরা ও দক্ষিণ আফ্রিকার কিছু সাধারণ প্রবাসীরা ।

    উক্ত অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক নৌ মন্ত্রী শাজাহান খান,অনলাইনে এর মাধ্যমে যুক্ত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রধান উপদেষ্টা সদ্য সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুরু,প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ব্যারিস্টার বিপ্লব কুমার পোদ্দার,কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক সিফাত নুরু,কেন্দ্রীয় পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,কেন্দ্রীয় স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক ,নুরু আলম মোল্লা।
    আরো যুক্ত ছিলেন রাশেদ খান আহবায়ক,ছাত্র অধিকার পরিষদ,আতাউল্লা আহবায়ক যুব অধিকার পরিষদ অমি মুরাদ,যুগ্ম আহ্বায়ক,যুব অধিকার পরিষদ এই ছাড়া ও যুক্ত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দক্ষিণ আফ্রিকার নেতৃবৃন্দ ।

    সার্বিকভাবে সহযোগিতা করে মাদারীপুর,রাজৈর,ছাত্র,যুব ও শ্রমিক অধিকার পরিষদ

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম