• শিরোনাম


    প্রবাসীদের ৭৫ হাজার ডলার নিয়ে লেবানন থেকে পালালেন ব্রাহ্মণবাড়িয়ার আল-আমিন

    রিপোর্ট-জাহিদুল ইসলাম (রুবেল) লেবানন প্রতিনিধি:- | ১০ নভেম্বর ২০১৯ | ৪:১৬ অপরাহ্ণ

    প্রবাসীদের ৭৫ হাজার ডলার নিয়ে লেবানন থেকে পালালেন ব্রাহ্মণবাড়িয়ার আল-আমিন

    এবার লেবাননের রোমি এলাকা থেকে সাধারণ প্রবাসীদের ৭৫ হাজার ডলার আত্মসাৎ করে পালিয়াছে আমিন মিয়া নামে এক বাংলাদেশী। তার দেশের বাড়ি বি-বাড়িয়া জেলা ও থানার চিলিকুট গ্রামে। তার বাবার নাম সরল মিয়া।
    আমিন মিয়া রোমি এলাকায় ৮২ সদস্য বিশিষ্ট্য এক সমিতির অর্থ সম্পাদক ছিল। গত ৫ সেপ্টেম্বর থেকে তাকে খুজে পাওয়া যাচ্ছেনা। পরে স্থানীয়দের কাছে জানা যায় আমিন মিয়া অবৈধ পথে সিরিয়া দিয়ে গ্রীসের উদ্দেশ্যে লেবানন থেকে পালিয়ে গেছে। বর্তমানে তিনি তুরষ্ক রয়েছে বলেও জানা যায়।
    এদিকে আমিনকে খুজে না পেয়ে ভেঙ্গে পরেছে উক্ত সমিতির অন্য সদস্য, সদস্যা গণ। সদস্যদের কয়েকজন রয়েছে যাদের কারো ১২ হাজার আবার কারো ১৪ হাজার ডলার। টাকা জমিয়ে দেশে একটা কিছু করবে এটাই ছিল সকলের স্বপ্ন। কিন্ত সেই স্বপ্ন তাদের ধুলোয় মিশে গেল প্রতারক আমিনের ধোকায়।
    তারা বলেন, ৮২ জন সদস্য মানে ৮২টি পরিবার, এই পরিবার গুলোকে আমিন নিঃশ্ব করে ফেলে গেছে।
    আমিন অনেক বছর যাবত রোমি এলাকায় বিশ্বস্ততার সাথে বাংলাদেশী দোকান চালাত। ভাল মানুষের অভিনয় করে তিনি প্রবাসীদের দৃষ্টিতে আসেন।সেই সুযোগে আমিন সকলের টাকা হাতিয়ে অবৈধ পথে গ্রীস পালায়ন করেছে। ৮২জন সদস্য এখন সর্বশান্ত। তাদের আশা এর বিচার কোন একদিন পাবেন। তারা চান লেবাননে আর কোন আমিন যেন জন্ম না নেয়।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম