• শিরোনাম


    প্রবাসীদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করবে কাতারে দায়িত্বশীল সংবাদকর্মীরা

    কাতার প্রতিনিধি | ০৫ ডিসেম্বর ২০১৯ | ৫:৩৭ পূর্বাহ্ণ

    প্রবাসীদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করবে কাতারে দায়িত্বশীল সংবাদকর্মীরা

    সাংবাদিকরা প্রবাসীদের কল্যাণে ঐক্যবদ্ধ

    কাতারে কর্মরত বাংলাদেশি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীদের ঐক্যবদ্ধ অংশগ্রহণে মঙ্গলবার শীতকালীন বারবিকিউ পার্টি মিলন মেলায় পরিণত হয় দোহার সালাতা পার্ক।



    বাংলা টিভির প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু, ডিবিসি নিউজ টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি আমিন ব্যাপারী, গাজী টিভির প্রতিনিধি এমএ সালাম এর যৌথ উদ্যোগে এই মিলন মেলায় উপস্থিত ছিলেন বাংলাভিশন কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন, আরটিভি প্রতিনিধি ইএম আকাশ, প্রথম আলো উপসাগরীয় প্রতিনিধি তামিম রায়হান, সময় টিভির প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন, যমুনা টিভি প্রতিনিধি আবু হানিফ রানা, নিউজ টুয়ান্টিফোর টিভির প্রতিনিধি মামুনুর রশীদ এবং আমাদের নতুন সময় প্রতিনিধি কাজী শামিম, এটিএন বাংলার প্রতিনিধি হারুনুর রশিদ মৃধা, ভয়েস বাংলা প্রতিনিধি মো. মানিক ও এস আহসান উল্লাহ সজিবসহ অনেকেই।

    এসময় গণমাধ্যম কর্মীরা বলেন, সাংবাদিক পেশার মর্যাদা সুরক্ষা এবং সংবাদ কর্মীদের কল্যাণে আমরা যে কোনো সময় ঐক্যবদ্ধ এবং পর্যায়ক্রমে কাতারে একটি বৃহৎ সংগঠন হিসেবে পরিচিতি লাভ করবে এ বন্ধন। এসময় ১৮ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস ও ২০২২ ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে প্রবাসে বাংলাদেশের সুনাম বৃদ্ধি ও প্রবাসীদের কল্যাণে কাজ করে যাওয়ার আশা ব্যক্ত করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম