• শিরোনাম


    প্রধানমন্ত্রীকে খাওয়ানোর জন্য ছাগল পালছেন কুষ্টিয়ার লতিফুন নেছা।

    | ০৪ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৩০ পূর্বাহ্ণ

    প্রধানমন্ত্রীকে  খাওয়ানোর জন্য ছাগল পালছেন কুষ্টিয়ার লতিফুন নেছা।

    মানুষ তার প্রিয়জনের জন্য কত কিছুই না উৎসর্গ করে। প্রিয় মানুষকে ভালবাসা থেকে নিজেরা নানা ধরণের ত্যাগও শিকার করে থাকেন। পছন্দের মানুষটিকে দেওয়ার জন্য নিজের প্রিয় বস্তুটিকেও আগলে রাখেন।

    তেমনিভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়ার জন্য ছাগল পালন করেছেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি গ্রামের লতিফুন নেছা।



    ২০১৬ সালের দিকে একটি ছাগলের বাচ্চা প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়ার উদ্দেশ্যে পালন করতে থাকেন। তিন বছরের ছাগলটির ওজন প্রায় শত কেজি। এখন ছাগলটি প্রধানমন্ত্রীর নিকট পৌঁছে দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।

    মৃত সামছুদ্দিন মণ্ডলের স্ত্রী লতিফুন নেছার ৫ ছেলে ও ৬ মেয়ে নিয়ে অভাবের সংসারে নানা প্রতিকূলতা সত্বেও ছাগলটি বিক্রয় করেন নি।

    প্রায় ৮০ বছরের এই বৃদ্ধা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন অন্ধ ভক্ত তিনি। যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ছাগলটি গ্রহণ করেন তাহলে তার জীবনের শেষ স্বপ্ন ও ইচ্ছাটুকু পূরণ হবে।

    প্রাগপুর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল জানান, বিষটি তিনি শুনেছেন। তিনি আশা প্রকাশ করেন বৃদ্ধা লতিফুন নেছার ইচ্ছা পূরণ হবে

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম