• শিরোনাম


    প্রত্যেক শিক্ষার্থীকে একাডেমিক শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষায়ও শিক্ষিত হতে হবে: ব্যারিস্টার জাকির আহাম্মদ

    রিপোর্ট: বাবুল ভূঁইয়া | ২২ ডিসেম্বর ২০২১ | ৪:২৮ অপরাহ্ণ

    প্রত্যেক শিক্ষার্থীকে একাডেমিক শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষায়ও শিক্ষিত হতে হবে: ব্যারিস্টার জাকির আহাম্মদ

    একাডেমিক শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষায় শিক্ষিত হওয়ার জন্য দেশের সকল শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    আজ ২২ ডিসেম্বর,বুধবার তাঁর প্রয়াত বাবা-মায়ের নামে প্রতিষ্ঠিত হাজী মফিজ-অজুফা হাফেজিয়া মাদ্রাসার সদ্য সমাপ্ত ৫ জন হাফেজকে পাগড়ী প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করতে প্রত্যেক শিক্ষার্থীকে একাডেমিক শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষা ও নৈতিকতাবোধ সম্পন্ন হতে হবে।



    প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য আলহাজ্ব ডা:মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন:ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:আবু মোছা,অধ্যক্ষ সৈয়দ আবদুল কাইয়ূম,অধ্যক্ষ মাওলানা জয়নাল আবেদিন,লন্ডন প্রবাসী মো:ওমর ফারুক,বীর মুক্তিযোদ্ধা হারুন-অর রশিদ,সৌদিআরব প্রবাসী আলীনুর ইসলাম রনি,হাফেজ মাওলানা এনাম এলাহী,হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন,হাফেজ মাওলানা আকতার হোসেন সহ বহু ওলামায়ে কেরাম এবং ফিরুজ মেম্বার,কয়েছ আহমদ, মোখলেসুর রহমান,মতিউর রহমান ও এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।

    অনুষ্ঠানে সদ্য সমাপ্ত ৫ জন হাফেজকে পাগড়ী প্রদানের পর ক্রেস্ট ও নগদ অর্থ উপহার দেয়া হয় এবং সবশেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম