• শিরোনাম


    প্রতীক পেয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ।

    রিপোর্ট: মুফতী মোহাম্মদ এনামুল হাসান, যুগ্ম সম্পাদক ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। | ১৫ মার্চ ২০১৯ | ৪:৪৬ পূর্বাহ্ণ

    প্রতীক পেয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ।

    আসন্ন ব্রাহ্মণবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ইসলামী ঐক্যজোট মনোনীত ও আলেম উলামা সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ কাউসার মোল্লা গতকাল বৃহস্পতিবার মিনার প্রতীক পেয়ে জেলা শহরে ব্যপক গণসংযোগ করেন।
    ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতুলী,টি এ রোড মসজিদ রোড, মহাদেব পট্টি, কমার্শীল মোড় সহ বিভিন্নস্থানে ব্যাপক গণসংযোগ করেন।
    গণসংযোগকালে আলহাজ্ব কাউসার মোল্লা আগামী ৩১মার্চ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে মিনার প্রতীকে ভোট দেওয়ার জন্য সকল ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাকে একটি আধুনিক উপজেলাতে রূপান্তরিত করতে এবং দুর্নিতী মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গড়তে মিনার প্রতীকের বিকল্প নেই।
    তিনি বলেন মিনার আস্থার প্রতীক,উন্নয়নের প্রতীক,তাই আগামী ৩১মার্চ মিনার প্রতীকে ভোট দিয়ে আমাকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বাসীর সেবা করার সুযোগ দিন।
    নির্বাচন কমিশন ও নির্বাচন পরিচালনায় দায়িত্বরত সকল কর্মকর্তাদেরকে সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান।
    গণসংযোগকালে জেলা ইসলামী ঐক্যজোটের যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান,যুগ্ম সম্পাদক মাওলানা ইউসুফ ভূঁইয়া, সদর উপজেলা সভাপতি আলহাজ্ব মাওলানা আল আমিন মামুন, মাওলানা আব্দুল্লাহ আল মামুন সহ জেলা ইসলামী ঐক্যজোট, ইসলামী ছাত্র খেলাফত জেলা ও সদর উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম