• শিরোনাম


    প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশন এর বৃক্ষ রোপণ কর্মসূচি অব্যাহত

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের। মৌলভীবাজার প্রতিনিধি। | ২১ আগস্ট ২০২১ | ৩:৪১ অপরাহ্ণ

    প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশন এর বৃক্ষ রোপণ কর্মসূচি অব্যাহত

    আজ (২১ আগস্ট) শনিবার দুপুর ১২টা ৩০ মিনিটে প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশন এর অর্থায়নে মৌলভীবাজার সদর উপজেলা ও বড়লেখা উপজেলার কয়েকটি স্পটে বিভিন্ন প্রজাতির ফলজ,বনজ ও ঔষধী বৃক্ষের সাড়ে তিন শতাধিক চারা রোপণ করা হয়।

    সদর উপজেলার কামালপুর ইউনিয়ন পরিষদের অন্তর্গত হিলফুশ শাবাব ইসলামি সংঘ আব্দালপুর এর প্রতিষ্ঠাতা সভাপতি ক্বারি মাওলানা নজরুল ইসলাম বাহুবলী এর নেতৃত্বে সংগঠন নেতৃবৃন্দের মাধ্যমে ২ শতাধিক ও আল-হাবীব মুসলিম ঐক্য পরিষদ খলাগাঁও, কাঁঠালতলী,বড়লেখা এর যোগ্য দায়িত্বশীল ও সদস্যবৃন্দের মাধ্যমে শতাধিক বৃক্ষ রোপণ করা হয়।



    এ সময় একদিকে সদর উপজেলায় প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশন এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘের সহ-সভাপতি মাওলানা জুনাইদ আহমদ জুনেদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা জুবায়ের আহমদ জাবেদ ও সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ হেলাল আহমদ। অন্যদিকে বড়লেখা উপজেলায় প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশন এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা দক্ষিণভাগ মুহাম্মাদিয়া টাইটেল মাদ্রাসার মুহাদ্দিস হাফেজ মাওলানা শামছুল হক ইবনে সিরাজ।

    সার্বিক তত্ত্বাবধানে ও অর্থ যোগানে ছিলেন প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশন এর স্বপ্নদ্রষ্টা জনাব মুহাম্মাদ সাখাওয়াত হুসাইন রুবেল।

    প্রজেক্ট প্রতিনিধি জুনাইদ আহমদ জানান, অন্তত এক মিলিয়ন পরিবেশ বান্ধব বৃক্ষ রোপণের লক্ষ্যে গঠিত প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশন এর স্বপ্নদ্রষ্টা জনাব সাখাওয়াত হুসাইন রুবেল সাহেব ও উনার বন্ধুদের এ মহৎ স্বপ্ন বাস্তবায়ন কল্পে গত বছরও শ্রীমঙ্গলের কয়েকটি এলাকায় প্রায় এক হাজার বৃক্ষ রোপণ করা হয়। এ বছরের চলতি মৌসুমেও দুই সহস্রাধিক বৃক্ষ রোপণ করার প্রত্যাশায় কর্মসূচি পালিত হচ্ছে। ইন শা আল্লাহ এ ধারা অব্যাহত থাকবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম