• শিরোনাম


    প্রখ্যাত বক্তা আল্লামা যুবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে হাসানাত আমিনী’র শোক

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ১৮ এপ্রিল ২০২০ | ১২:২৯ অপরাহ্ণ

    প্রখ্যাত বক্তা আল্লামা যুবায়ের আহমদ আনসারীর  ইন্তেকালে হাসানাত আমিনী’র শোক

    প্রখ্যাত আলেমে-দ্বীন,আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী বক্তা, বিশিষ্ট রাজনীতিবিদ ও জামিয়া রহমানিয়া বেড়তলা, ব্রাহ্মণবাড়িয়া-এর মহাপরিচালক আল্লামা হাফেজ যুবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।
    তিনি গভীর শোকপ্রকাশ করে এক শোকবার্তায় বলেন, আল্লামা যুবায়ের আহমদ আনসারী রহ. ইসলাম ও মুসলমানদের অমূল্য সম্পদ ছিলেন। তার শ্রুতি মুধর কুরআনের তিলাওয়াত, হৃদয়স্পর্শী বয়ানে শ্রোতাগণের অন্তরে ঈমানের মশাল জ্বলে ওঠতো। দিক-ভ্রান্তী জাতি ফিরে পেত হেদায়েতের মসৃন পথ। রাজনীতি, ইসলামী আন্দোলন, সমাজসেবা, দ্বীনি শিক্ষা সব অঙ্গনে তিনি সমানভাবে আলো ছড়িয়েছেন। আজ তিনি আমাদের ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে। সংবাদটি আমাদের জন্য বড়ই বেদনার, কষ্টের।

    তিনি বলেন, আল্লামা আনসারী রহ. এর সাথে আমার গভীর সম্পর্ক ছিলো। যে কোনো প্রোগ্রামে দেখা হলে তিনি আমাদের পরিবারের খোঁজ-খবর নিতেন। মুফতী আমিনী রহ.-এর স্মৃতিচারণ করতেন। তাঁর ইন্তেকালে আমি একজন বড় ভাই হারালাম। দেশ, মুসলিম জাতি হারালো একজন প্রকৃত ঈমানদার বরেণ্য আলেমকে।



    তিনি বলেন, বাতিলের বিরুদ্ধে বলিষ্ঠকণ্ঠ হক্কানী এই আলেমের ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত। আমি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন, তাঁর ছাত্র এবং সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি। আল্লাহ তায়ালা তার নেক আমলগুলোকে কবুল করে নিয়ে জান্নাতুল ফিরদাউসের সম্মানিত মেহমান করে নিন। আমীন

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম