• শিরোনাম


    পুলিশ অভিযানে চাটখিল থেকে শিশু পাচারকারী ৩জন আটক

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৯ জুলাই ২০২০ | ১২:২৬ অপরাহ্ণ

    পুলিশ অভিযানে চাটখিল থেকে শিশু পাচারকারী ৩জন আটক

    নোয়াখালীর চাটখিল থানা পুলিশ অভিযান চালিয়ে একটি সংঘবদ্ধ শিশু পাচারকারীর ৩ জনকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ চুরি হয়ে যাওয়া একটি শিশুকে নোয়াখলা থেকে উদ্ধার করেছে।

    গ্রেফতারকৃতরা হচ্ছে চাটখিল উপজেলার নোয়াখলা গ্রামের হোসেন আহাম্মদ এর ছেলে মোশারফ সেলিম গাজী, রামগঞ্জ থানার দেবনগর গ্রামের আবুল কাশেম এর মেয়ে মারজাহান বেগম ও সোনাইমুড়ী উপজেলার লাভলী বেগম।



    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৩ জুলাই রামগঞ্জ উপজেলার উত্তর দেবনগর গ্রামের বিল্লাল হোসেন এর স্ত্রী রিনা বেগম (২৪) তার বাবার বাড়ি ঢাকায় যাওয়ার জন্য দশঘরিয়া হিমালয় কাউন্টারে আসে। সেখান থেকে সংঘবদ্ধ পাচারকারী দল কৌশলে তাকে সোনাইমুড়ী নিয়ে একটি বাড়িতে আটক করে রাখে। ২৩ জুলাই রিনা আক্তারের প্রসব ব্যাথা শুরু হলে তাকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। হাসপাতালে কন্যা সন্তান প্রসবের পর ২৪ জুলাই সকালে হাসপাতাল থেকে নবজাতক শিশুটিকে সরিয়ে নোয়াখলা গ্রামে নিয়ে যায় এবং রিনা আক্তারকে কৌশলে পুনরায় সোনাইমুড়ী নিয়ে যায়।

    রিনা আক্তার গত সোমবার সন্ধ্যায় সোনাইমুড়ী থেকে পালিয়ে চাটখিল এসে তার স্বামী বিল্লাল এর কাছে ঘটনার বিবরণ জানায়। তখন তার স্বামী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

    চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম