• শিরোনাম


    পাবনায় সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মৌন মিছিল ও স্মারকলিপি প্রদান

    | ১৮ অক্টোবর ২০১৮ | ৫:৩৮ পূর্বাহ্ণ

    পাবনায় সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মৌন মিছিল ও স্মারকলিপি প্রদান

    পাবনায় বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের ষ্টাফ রিপোর্টার হাবিবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল করেছেন জেলার গণমাধ্যমকর্মীরা।
    এ সময় তারা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।
    আজ বুধবার (১৭ অক্টোবর) দুপুরে পাবনা প্রেসক্লাব থেকে মৌন মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
    সে সময় জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর ও পুলিশ সুপারের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।
    জেলা প্রশাসক জসিম উদ্দিন ও পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (পিপিএম) স্মারকলিপি গ্রহন করেন এবং জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার আশ্বাস দেন।
    এ সময় পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সম্পাদক আাঁখিনুর ইসলাম রেমন, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খানসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
    উল্লেখ্য, গত ১৩ অক্টোবর রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের ষ্টাফ রিপোর্টার হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দূর্বৃত্তরা।
    এ ঘটনায় আহত সাংবাদিক হাবিবুর রহমান স্বপন বাদি হয়ে অজ্ঞাতনামা তিনজনকে আসামী করে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
    তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
    বর্তমানে তিনি ঢাকা কমফোর্ট হাসপাতাল আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম