• শিরোনাম


    পাবনায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২ জনের লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

    | ০৪ ডিসেম্বর ২০১৮ | ৬:০৩ অপরাহ্ণ

    পাবনায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২ জনের লাশ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

    পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত দুইজনের লাশ নিয়ে শহরে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ভাড়ারা ও আওরঙ্গবাদ ভাউডাঙ্গা গ্রামের নারী-পুরুষ মিছিল নিয়ে পাবনা জেনারেল হাসপাতালে হাজির হয়।

    সেখানে নিহত দুইজনের ময়না তদন্ত শেষ হওয়ার পর লাশ নিয়ে বিক্ষোভ মিছিল বের করে তারা। মিছিলটি হাসপাতাল থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে গ্রামে ফিরে যায়। মিছিলকারিরা বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের বিরুদ্ধে শ্লোগান দেয়। এবং তার ফাঁসি দাবি করে।



    স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবু সাইদ ও জাসদ থেকে আওয়ামীলীগে যোগ দেয়া সুলতান গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। মাঝে মধ্যেই তাদের মধ্যে হামলা সংঘর্ষের ঘটনা ঘটে। সোমবার সন্ধ্যায় আওরঙ্গবাদ বাজার এলাকায় সুলতানের বাড়ির সামনে বাক বিতন্ডার এক পর্যায়ে সাইদ গ্রুপের লোকজন সুলতানের লোকজনের ওপর হামলা চালায়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি শুরু হয়। সংঘর্ষে গুলিবিদ্ধহয় অন্তত ১০ জন। তাদের মধ্যে গুরুতর চারজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মালেক শেখ ও লস্কর খাঁ নামের দুইজনকে মৃত ঘোষণা করেন।

    নিহত দুইজনের লাশ জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।

    এদিকে, সংঘর্ষ ও হত্যার ঘটনায় আজ দুপুর ১টা পর্যন্ত পাবনা সদর থানায় কেউ অভিযোগ দেয়নি এবং কোন মামলা হয়নি বলে জানান ওসি ওবাইদুল হক। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

    সোমবার রাতে পাবনা সদর উপজেলার আওরঙ্গবাদ ভাউডাঙ্গা গ্রামে আওয়ামী লীগের আবু সাইদ ও সুলতান খাঁ দুই গ্রুপের সংঘর্ষে মালেক শেখ, লস্কর খাঁ নামে দুইজন নিহত হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম