• শিরোনাম


    পরিবারের কাছে ফিরতে চায় সৌদি প্রবাসী ব্রাহ্মণবাড়িয়ার বাবুল, প্রিয়জনদের দেখার আক্ষেপ

    সৌদি আরব প্রতিনিধি | ২৪ নভেম্বর ২০১৯ | ৪:৫৪ অপরাহ্ণ

    পরিবারের কাছে ফিরতে চায় সৌদি প্রবাসী ব্রাহ্মণবাড়িয়ার বাবুল, প্রিয়জনদের দেখার আক্ষেপ

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার নোয়াগাওঁ ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের আজরত আলী মিয়ার পুত্র মোঃ বাবুল মিয়া দীর্ঘ ৯মাস ধরে অসুস্থ হয়ে সৌদি আরবের একটি হাসপাতালে কাতরাচ্ছেন।

    প্রবাসে স্বজনহারা অসুস্থ বাবুলকে হাসপাতালে দেখার কেউ নেই। ৯ মাস আগে হঠাৎ অসুস্থ হয়ে তিনি সৌদি অারবের রিয়াদে সানাইয়া তরিক আাল খারিজ এলাকায় রাবিয়া হাসপাতালের ১৩৩ নং কেবিনে চিকিৎসাধীন অবস্থায় অাছেন। দেহের এক পার্শ্ব অবশ হয়ে হাসপাতালে শয্যাশায়ী বাবুল পরিবারের সাথে যোগাযোগ করতে পারছেন না।



    শুধুই পরিবারের প্রিয়জনদের এক নজর দেখতে দেশে ফেরার আক্ষেপ প্রকাশ করছেন। এদিকে হত দরিদ্র পরিবারের পক্ষ থেকে বাবুলের চিকিৎসার জন্য ধার-দেনা করে কিছু টাকা পাঠালেও বর্তমানে শুধুই কান্নাকাটি করা ছাড়া আর কিছুই করতে পারছেন না পরিবারের লোকজন। হত দরিদ্র সংসারের হাল ধরার পাশাপাশি সদূর প্রবাসে অসুস্থ বাবুলের চিকিৎসা ব্যয়ভারবহনসহ দেশে আনার কিছুই করতে পারছেন না পরিবারটি।

    স্ত্রী নার্গিস আক্তারসহ তাফাজ্জল হোসেন ও হাকিমা বেগম নামে দুই সন্তান থাকলেও কান্নাকাটি করা ছাড়া কিছুই করতে পারছেন না তারা। সৌদি আরবে বসবাসরত বাংলাদেশী প্রবাসী ও সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি অসুস্থ বাবুলের প্রয়োজনীয় চিকিৎসার পাশাপাশি দেশে প্রেরণের সুযোগ করে দেওয়ার আকুতি জানিয়েছেন স্বজনরা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম