• শিরোনাম


    পরকালীন জীবনের কল্যাণের আশায় কওমী শিক্ষার সনদের মান দিয়েছি- প্রধানমন্ত্রী

    | ১৮ আগস্ট ২০১৮ | ৪:৪৪ পূর্বাহ্ণ

    পরকালীন জীবনের কল্যাণের আশায় কওমী শিক্ষার সনদের মান দিয়েছি- প্রধানমন্ত্রী

    ফাইল ছবি

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহকে খুশি করার জন্য কওমী মাদ্রাসার সর্বোচ্চ স্তর দাওরায়ে হাদীসের (তাকমিল) সনদকে মাস্টার্স এর মান দিয়েছেন বলে জানিয়েছেন দেশর সর্ববৃহৎ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সহ-সভাপতি মুফতী ফয়জুল্লাহ।

    গতকাল (১৭ আগষ্ট) শুক্রবার বাদ জুমা কওমী মাদরাসার সর্বোচ্চ স্তর দাওরায়ে হাদীস (তাকমীল)-এর মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি)-এর সমমানের আইনের খসড়া অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আয়োজিত শুকরিয়া মিছিল পরবর্তী সমাবেশে তিনি এ কথা জানান।



    মুফতী ফয়জুল্লাহ বলেন, গত ২৮ জুলাই বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সভাপতি আল্লামা শাহ আহমদ শফীকে মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, আমি দুনিয়া লাভের জন্য বা মানুষের সমর্থন পাওয়ার জন্য নয় , শুধুমাত্র আল্লাহকে খুশি করার জন্য এবং পরকালীন জীবনের কল্যাণের আশায় এই মুবারক কাজটি করছি]। এসময় আল্লামা শফী প্রধানমন্ত্রীকে বলেন, যেহেতু আপনি আখেরাতের কল্যাণের জন্য এই মুবারক কাজটি করেছেন, আপনি দুনিয়া এবং আখেরাতে এর উত্তম প্রতিদান পাবেন।

    মিছিলটি বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেট থেকে শুরু হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। এসময় জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশে রূপ নেয় মিছিলটি। বেফাক মহাপরিচালক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বেফাকের সহকারী মহাসচিব মাওলানা নুরুল আমীন, মুফতী তৈয়্যব হোসাইন, মুফতী সাইফুল ইসলাম, মাওলানা আবুল কাশেম, মুফতী মিজানুর রহমান প্রমুখ।

    উল্লেখ্য, গত (১৩ আগস্ট) কওমী মাদরাসার দাওরায়ে হাদিসকে মাস্টার্সের সমমান সংক্রান্ত আইন মন্ত্রিসভায় অনুমোদন দেয়া হয়।

    সূত্র ইনসাফ

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম