• শিরোনাম


    পবিত্র কোরআন এর হাফেজ হলেন শাহাদাত হোসেন সম্রাট

    নেয়ামত উল‍্যাহ তারিফ: | ০৪ এপ্রিল ২০২২ | ১২:১৯ পূর্বাহ্ণ

    পবিত্র কোরআন এর হাফেজ হলেন শাহাদাত হোসেন সম্রাট

     

    পবিত্র  কোরআন এর হাফেজ- নিশ্চয়ই উভয় জাহানে অত‍্যন্ত সম্মানিত। একজন হাফেজ এর পিতা-মাতা নিজেকে গর্বিত মনে করাটা খুবই স্বাভাবিক। তেমনি একজন মর্যাদাবান পিতা ইতালি প্রবাসী মো. নাছির উদ্দিন এবং একজন মর্যাদাবান মাতা আয়েশা সিদ্দিকা। কেননা তাদের কলিজার টুকরো আদরের সন্তান মো. শাহাদাত হোসেন সম্রাট মহান আল্লাহর অশেষ রহমত ও তার কঠোর সাধনায় হয়েছেন পবিত্র কোরআন এর হাফেজ।



    সদা বিনয়ী ও আল্লাহ্ ভীরু মো. শাহাদাত হোসেন সম্রাট নোয়াখালীর সুবর্ণচর উপজেলাধীন চরক্লার্ক গ্রামে ২৪/১২/২০১০ খ্রী. এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পরিবার ইসলাম ধর্মের প্রতি গভীর অনুরাগী। সেই অনুরাগের বহিঃপ্রকাশ হিসাবে তার বাবা-মা স্বপ্ন দেখতো সন্তানটি পবিত্র কোরআনের হাফেজ হবে। মো. শাহাদাত হোসেন সম্রাট তার বাবা ও মায়ের সেই স্বপ্ন পূরণ করেছেন। এবং তাদের হৃদয়ে সুখের অনুভূতি জাগ্রত করতে সক্ষম হয়েছেন।

    সুবর্ণচরের চরবাটা ইউনিয়নে অবস্থীত “তাফিজুল উম্মাহ ইন্টারন‍্যাশনাল হাফেজিয়া মাদ্রাসা” হতে কৃতীত্বের সাক্ষর রেখে মো. শাহাদাত হোসেন সম্রাট পবিত্র কোরআন এর হাফেজ হয়েছেন। তিনি ইসলাম ধর্মের আরো জ্ঞান অর্জনের জন‍্য তাফসীর বিভাগ এ অধ‍্যয়ন করতে মনোনিবেশ করেন। কোরআন সুন্নাহ এর আলোকে জীবন গঠন করা তার একমাত্র লক্ষ‍্য বলে তিনি এই প্রতিবেদককে জানান।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম