• শিরোনাম


    পথিকটিভির নিউজ প্রেজেন্টার সানজিদা ফ্লোরার বাবা অসুস্থ, দেশবাসীর কাছে দোয়া কামনা

    এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০২০ | ৯:২৪ অপরাহ্ণ

    পথিকটিভির নিউজ প্রেজেন্টার সানজিদা ফ্লোরার বাবা অসুস্থ, দেশবাসীর কাছে দোয়া কামনা

    ব্রাহ্মণবাড়িয়ার সর্বাধিক প্রচারিত আইপি চ্যানেল পথিকটিভির নিউজ প্রেজেন্টার কণ্ঠশিল্পী সানজিদা ফ্লোরার বাবা মুহাম্মদ আমিরুল হুদা মন্টু (৭০) অসুস্থ।

    তিনি দীর্ঘদিন যাবত গ্যাস্টোলিভার, ডায়বেটিস, কিডনি ও লিভার সমস্যায় ভুগছেন। সানজিদা ফ্লোরার বাবা মুহাম্মদ আমিরুল হুদা মন্টু ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।



    মহামারী করোনার প্রাদুর্ভাবে দেশে আতঙ্ক সৃষ্টি হওয়ায়, বিশেষ করে ঢাকার অবস্থা সূচনীয় হওয়ায় তাকে বাড়ি নিয়ে আসা হয়। পরিবার সূত্রে জানায় বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়া হালদার পাড়ার শিশু জেনারেল হাসপাতালের ডাঃ শাহনাজ পারভীন সাথীর তত্বাবধানে রয়েছে।

    সানজিদা ফ্লোরার পরিবার জানিয়েছে ডাঃ শাহনাজ পারভীন সাথীর পরামর্শে তিনি তাঁর নিজ বাসা উত্তর মৌড়াইল, বনিক পাড়ায় চিকিৎসাধীন রয়েছেন। করোনার পরিস্থিতি বিবেচনা করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়নি। তবে শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হবে।

    সানজিদা ফ্লোরার বাবা মুহাম্মদ আমিরুল হুদা মন্টুর সুস্থতা কামনায় সানজিদা ফ্লোরার পথিক পরিবারের সদস্যসহ দেশ ও প্রবাসের সকলের কাছে বিশেষ দোয়ার আহবান জানিয়েছে। এক টুইট বার্তার পথিকটিভির ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক মুহাম্মদ লিটন হোসাইন জিহাদ সানজিদা ফ্লোরার বাবা মুহাম্মদ আমিরুল হুদা মন্টুর দ্রুত সুস্থতা কামনা করেছেন। তিনি বলেন, সানজিদা ফ্লোরার বাবা মুহাম্মদ আমিরুল হুদা মন্টু একজন আদর্শবান ব্যক্তিত্ব। তিনি দীর্ঘদিন যাবত একটি আদর্শ জাতির গড়ার প্রত্যয়ে শিক্ষকতা করে আসছেন। সানজিদা ফ্লোরা তাঁর উজ্জ্বল দৃষ্টান্ত। মহান আল্লাহ মুহাম্মদ আমিরুল হুদা মন্টু’কে দীর্ঘায়ু দান করে দ্রুত সুস্থতা দান করুক।

    মুহাম্মদ আমিরুল হুদা মন্টু ব্রাহ্মণবাড়িয়া রামকানাই উচ্চ বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি সাইন্সের ছাত্র হওয়ায় স্কুলে জীববিজ্ঞান, কৃষিবিজ্ঞান ও গনিত বিষয় গুলো অধ্যায়ন করাতেন। তিনি শিক্ষকতার প্রতি অন্যরক আবেগি হওয়ায় রামকানাই উচ্চ বিদ্যালয় থেকে অবসরপ্রাপ্ত হয়েও শিক্ষকতা থেকে দূরে থাকতে পারেনি। তিনি গোর্কণ ঘাট উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন।

    বিশেষদ্রষ্টব্যঃ- আগামী ২৭ জুন শনিবার সকাল ১১ ঘটিকায় সানজিদা ফ্লোরার বাবা মুহাম্মদ আমিরুল হুদা মন্টুর সুস্থতা কামনায় পথিক কার্যালয়ে এক দোয়ার ব্যবস্থা করা হয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম