• শিরোনাম


    নড়াইলে দেশবরেণ্য আলেম আল্লামা মুফতি রুহুল আমিনের নৌকা প্রতীকের গণসংযোগ।

    | ২৭ সেপ্টেম্বর ২০১৮ | ৬:০৯ অপরাহ্ণ

    নড়াইলে দেশবরেণ্য আলেম  আল্লামা মুফতি রুহুল আমিনের নৌকা প্রতীকের গণসংযোগ।

    আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন দেশের অন্যতম শীর্ষ আলেম মুফতি রুহুল আমিন। এ লক্ষ্যে বৃহস্পতিবার নির্বাচনী এলাকায় (সদর-কালিয়া) গণসংযোগ করছেন তিনি।

    এলাকাবাসী জানান, মুফতি রুহুল আমীনের আগমন উপলক্ষে শোডাউন করছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। হাজারখানেক মোটর সাইকেল ও কয়েকশ গাড়ি নিয়ে তারা নতুন এই প্রার্থীকে এলাকায় স্বাগত জানান।



    প্রেস সচিব মুফতি তাসনিম জানান, মুফতি রুহুল আমীন গাড়িবহর নিয়ে বৃহস্পতিবার সকালে গওহরডাঙ্গা থেকে নড়াইল-১ নির্বাচনী এলাকায় যান। সেখানে তিনি দিনভর দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন এবং সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাদের দুঃখ-কষ্টের কথা জানবেন।

    গণসংযোগে মুফতি রুহুল আমীন স্থানীয় জনগণের উদ্দেশ্যে বলেন, নির্বাচনে আসার কোনো ইচ্ছা আমার ছিল না। কিন্তু আপনাদের প্রতি জুলুম-অত্যাচার, সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত হওয়া, সংখ্যালঘুদের ওপর অব্যাহত নির্যাতন এবং আপনাদের অকুণ্ঠ ভালোবাসা আমাকে প্রার্থী হতে বাধ্য করেছে।

    জননেত্রী শেখ হাসিনার সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করছি। তিনি আমাকে এলাকায় কাজ করতে বলেছেন। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আপনাদের খাদেম হিসেবে নির্বাচিত করবেন।

    মুফতি রুহুল আমিন ‘ছদর সাহেব’ খ্যাত আল্লামা শামছুল হক ফরিদপুরী রহ.-এর ছেলে। জাতীয় পর্যায়ে তার ব্যাপক পরিচিতি রয়েছে। ২০০৮ সালে মহাজোট ক্ষমতায় আসার আগ থেকে আওয়ামী লীগের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছেন এই শীর্ষ আলেম।

    ইসলামপন্থীদের পক্ষে সরকারের বিভিন্ন ইতিবাচক সিদ্ধান্তের পেছনে তিনি নেপথ্য ভূমিকা পালন করেন। সবশেষ লাখ লাখ আলেম-উলামার দাবির পরিপ্রেক্ষিতে কওমি মাদ্রাসা সনদের যে স্বীকৃতি দিয়েছে সরকার এর পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মুফতি রুহুল আমীন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম