• শিরোনাম


    নোয়াখালী হাতিয়ায় নতুন করে আরো ১৩ জন করোনা আক্রান্ত

    রিয়াজ উদ্দিন রুবেল, স্টাফ রিপোর্টার, নোয়াখালী | ০৩ জুলাই ২০২০ | ১০:০৮ পূর্বাহ্ণ

    নোয়াখালী হাতিয়ায় নতুন করে আরো ১৩ জন করোনা আক্রান্ত

    নোয়াখালী হাতিয়াতে নতুন করে ৯ জন নৌ-পুলিশ, ১ জন শিক্ষক, ২ জন ব্যাংক কর্মকর্তা ও একজন এনজিও কর্মকর্তাসহ নােয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় করােনায় ১৩ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। মােট আক্রান্তের সংখ্যা ৩৮ জন।

    ৩ জুলাই শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার নিজাম উদ্দিন মিজান। জানা যায় করোনা উপসর্গ থাকায় গত মঙ্গলবার সকালে হাতিয়া থেকে ২৫ জনের নমুনা পাঠানাে হয় নােয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে। শুক্রবার সকালে মেইলে ২৫ জনের নমুনার ফলাফল পাঠানাে হয় হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এতে ১৩ জনের শরীরে করােনার উপস্থিতি পাওয়ায় যায়। নতুন আক্রান্ত ১৩ জন হলাে হাতিয়ার নলচিরা নৌ-পুলিশের ৯ সদস্য, বুড়িরচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের এক স্কুল শিক্ষক, দ্বীপ উন্নয়ন সংস্থার একজন কর্মকর্তা ও দুইজন ব্যাংক কর্মকর্তা।



    এদিকে শুক্রবার সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিমের নেতৃত্বে একটি টিম নলচিরা নৌ পুলিশ ফাঁড়ি সহ আক্রান্ত সকলের বাড়ী লকডাউন করে দেন।

    উল্লেখ্য হাতিয়াতে প্রথম থেকে শুক্রবার পর্যন্ত ৪১৪ জনের নমুনা পাঠানাে হয়। এর মধ্যে ৪১২ জনের নমুনার ফলাফল পাওয়া যায়। যাতে নতুন ১৩ জন সহ ৩৮ জনের শরীরে করােনার উপস্থিতি পাওয়া যায়। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১১ জনকে করােনা মুক্ত ঘােষনা করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম