• শিরোনাম


    নোয়াখালী মাইজদিস্থ সুবর্ণ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ

    মোহাম্মদ দেলোয়ার হোসেন,জেলা প্রতিনিধি, নোয়াখালী। | ১৩ মার্চ ২০২০ | ৯:৪২ অপরাহ্ণ

    নোয়াখালী মাইজদিস্থ সুবর্ণ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ

    সুবর্ণচর উপজেলার নোয়াখালী জিলা স্কুল ও নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে’২০ চান্সপ্রাপ্তদের মাঝে ঝমকালো অনুষ্ঠানে করে সংবর্ধনা দিয়েছেন ‘মাইজদিস্থ সুবর্ণচর কল্যাণ পরিষদ’।

    আজ মোঃরফিক উল্যাহ্ ও মোঃ আব্দুল কাদের জনির উপস্থাপনায় সংগঠনের সভাপতি এডভোকেট বেলায়েত হোসেন জসিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলার আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ সরকারি কলেজের উপাধ্যক্ষ দিদারুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরক্লার্ক ইউনিয়নের চেয়ারম্যান জনাব এড.আবুল বাশার, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অর্থ ও হিসাব বিভাগের পরিচালক সাইদুর রহমান আলমগীর, সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহি পরিচালক মোঃসাইফুল ইসলাম সুমন,সমাজ সেবক জনাব,আলহাজ্ব বশির আহমেদ, এক্মিম ব্যাংক সোনাপুর শাখার ব্যাবস্থাপক সাইদুজ্জামান সুজন,নোয়াখালী জেলা ছাত্র দলের সভাপতি জনাব আজগর হোসেন দুখু সহ অন্যান্য ব্যাক্তিবর্গ।



    উল্যেখ্য এই বছর নোয়াখালী জিলা স্কুল ও নোয়াখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় সুবর্ণচর উপজেলার মোট ২১ জন চান্স পেয়েছে। জিলা স্কুলের দিবা ও প্রভাতি শাখায় ৬ষ্ঠ শ্রেণির দুটিতে ১ম স্থান অর্জন করে যথাক্রমে আদিল মাহমুদ ও অর্ণব দাস বিহন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম