• শিরোনাম


    নোয়াখালী জেলা বি,এন,পি,র উদ্যোগে ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    রিপোর্ট মোহাম্মদ দেলোয়ার হোসেন,নোয়াখালী জেলা প্রতিনিধি: | ০২ সেপ্টেম্বর ২০১৯ | ১১:২৯ পূর্বাহ্ণ

    নোয়াখালী জেলা বি,এন,পি,র উদ্যোগে ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    নোয়াখালী জেলা বি,এন,পি,র উদ্যোগে আজ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।উক্ত অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দীয় কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহাজান এম,পি,

    এতে আরো উপস্হিত ছিলেন,জেলা বি,এন,পি, ছাএদল,যুবদল, কৃষকদল, সেচ্চাসেবক দল,মহিলা দল,ও সূবর্ণচর উপজেলা বি,এন,পি ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা এবং সকল বিশ্বদ্যালয় ও কলেজ কমিটির নেতৃবৃন্দ। বক্ত্যারা বলেন যে,যতো মামলা ইচ্ছা দিক এই সরকার,আমরা আছি থাকবো রাজপথে,আমাদের মা কে,দেশ নেএী বেগম খালেদা জিয়া কে মুক্ত করতে। এই জালিম সরকারের বন্দি শালা থেকে মা কে মুক্ত করে নিয়ে আসবো সকল আইনি প্রক্রিয়া,মিথ্যা মামলা থেকে মুক্ত করে আমরা।

    অনুষ্ঠানের শুরুতে পুলিশ ছাএ-লীগ বাধা দেয়,যার ফলে নেতা কর্মীরা বিছিন্ন হয়ে পড়ে। পরে নোয়াখালীর মাটি ও মানুষের নেতা,নোয়াখালীর মাটি যার একমাএ ঘাটি,গরিব,দুখিনীর বন্দু বলে মানুষ যাকে ছিনেন,জানেন আলহাজ্ব শাহহাজান অনুষ্টানে যোগ দেওয়ার সাথে সাথে নোয়াখালীর রাস্তায় হাজারো মানুষের ঢল নামতে শুরু বি,এন,পি,র অঙ্গসংগঠনের নেতা কর্মীদের নোয়াখালী জেলা মাইজদি শহরের রশিদ কলোনীর সামনে।একে একে আসতে শুরু করে,জেলা বি,এন,পি,র,মিছিল,ছাএদল,যুবদল,কৃষকদল,শ্রমিকদল,জাতীয়তাবাদী মহিলাদল সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।উক্ত অনুষ্টানে আরো উপস্হিত ছিলেন,সূবর্ণচর উপজেলা বি,এন,পি ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।শাহাজান এম,পি,র নেতৃত্বে রশিদ কলোনী থেকে এক বিশাল মিছিল নিয়ে নেতা কর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে পেলেন নোয়াখালীর রাজপথ।মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ স্হান প্রদর্শিত করেন।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম