• শিরোনাম


    নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম, সম্পাদক একরাম পুন:নির্বাচিত

    রিপোর্টঃ দেলোয়ার হুসাইন, নোয়াখালী প্রতিনিধি | ২০ নভেম্বর ২০১৯ | ১১:৫৮ অপরাহ্ণ

    নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম, সম্পাদক একরাম পুন:নির্বাচিত

    নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুন:নির্বাচিত হয়েছেন এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম ও সাধারণ সম্পাদক পদে একরামুল করিম চৌধুরী এমপি।

    বুধবার (২০ নভেম্বর) দুপুরে শহীদ ভুলু স্টেডিয়ামে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাঁর বক্তব্যে আগামী তিন বছরের জন্য তাদের পুন:নির্বাচিত করে নাম ঘোষণা করেন।



    সম্মেলনে জেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ এ.এইচ.এম খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও পৌর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, পানি সম্পদ উপমন্ত্রী এবং সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, অসীম কুমার উকিল এমপি এবং মির্জা আজম এমপি, সংসদ সদস্য আয়েশা
    ফেরদৌস, এইচ এম ইব্রাহিম, মামুনুর রশীদ কিরণ, মোরশেদ আলম।

    প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

    জেলা আওয়ামী লীগের সবচেয়ে বড় এবং উৎসবমূখর সম্মেলন হয় এটি। সম্মেলনে প্রায় অর্ধলক্ষাধিক নেতাকর্মী ও সাধারণ মানুষের সমাগম ঘটে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম