• শিরোনাম


    নোয়াখালীর হাতিয়ায় পুকুর থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ

    মোঃএনায়েত হোসেন, হাতিয়া (নোয়াখালী) থেকে | ২৭ মে ২০২০ | ২:২৮ অপরাহ্ণ

    নোয়াখালীর হাতিয়ায় পুকুর থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ

    নোয়াখালী জেলার দ্বীপ হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নে গতকাল মোঃ রহমত উল্ল্যাহ (৩৫) পিতা আবুল হোসেন ৮নং ওয়ার্ডের এক ব্যবসায়ীকে বাড়ী ফেরার পথে গভীর রাতে কেবা কাহারা মেরে,তার লাশ বাড়ী থেকে ১কিলোমিটার দূরে পশ্চিমে পরিত্যাক্ত একটি কুপে পেলে পালিয়ে যায়।

    আজ সকালবেলা স্থানীয় লোকজন দেখে চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে আসে এবং ঘটনার স্থলে দেখে কুপের মধ্যে রহমত উল্ল্যাহ লাশ।



    সকাল বেলা ঘটনার স্থলে পরিদর্শন করেন হাতিয়া সার্কেল সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম ফারুক এবং হাতিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের। এসময় ঘটনার স্থলে উপস্থিত ছিলেন সোনাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম (ম্যালোশিয়া) সহ স্থানীয় মেম্বারগণ।

    স্থানীয় লোকজনের উপস্থিতিতে কুপ থেকে রহমত উল্ল্যাহ লাশ উদ্ধার করে পুলিশ এবং মৃত রহমত উল্ল্যাহ লাশ হাতিয়া থানায় আনা হয়।

    সোনাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম জানান,মোঃ রহমত উল্ল্যাহ ৮নং ওয়ার্ডের মোঃ আবুল হোসেনের সন্তান।সে দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন ব্যবসার সাথে জড়িত ছিল বর্তমানে গরুর ব্যবসা করে আসছে। তিনি বলেন যে এই খুন করে থাকুক না কেন তাকে ধরে আইনের আওতায় এনে সুবিচার করতে হবে। না হলে দিনের পর দিন খুনি আরও সাহস পেয়ে খুন করে যাবে। আমরা সকলে এই প্রকৃত খুনির শাস্তি চাই।

    এছাড়াও হাতিয়া সার্কেল সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম ফারুক জানান, মৃত রহমত উল্ল্যাহ লাশ পোসমেডাম করার পর রিপোট আসলে জানা যাবে সে কি খুন হয়েছে নাকি নিজে আত্মহত্যা করেছে। আর যদি কেউ তাকে খুন করে থাকে তাহলে আমরা ঐ খুনিদের ধরে আইনের আওতায় এনে সুবিচারের ব্যবস্থা করা হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম