• শিরোনাম


    নোয়াখালীর সুবর্ণচর প্রেসক্লাবের পুরাতন কমিটি বিলুপ্ত”নতুন আহ্বায়ক কমিটি গঠন

    সুবর্ণচর, নোয়াখালী প্রতিনিধি | ০৪ এপ্রিল ২০২১ | ২:১৫ অপরাহ্ণ

    নোয়াখালীর সুবর্ণচর প্রেসক্লাবের পুরাতন কমিটি বিলুপ্ত”নতুন আহ্বায়ক কমিটি গঠন

    “বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশিত আমাদের অঙ্গিকার” এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ২০০৫ সালে “সুবর্ণচর প্রেসক্লাব” গঠন করা হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে সুনামের সাথে এগিয়ে যাচ্ছে এই ক্লাব।

    গত (০১ এপ্রিল) ২০২১খ্রি, বৃহস্পতিবার উপজেলার চরবাটা খাসেরহাট উপকূল উন্নয়ন সংস্থা (উষা) অফিসে প্রেসক্লাবের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুমের সভাপতিত্বে “সুবর্ণচর প্রেসক্লাবের” কার্যকরী কমিটির সাধারণ সভায় সংখ্যাগরিষ্ঠতা সদস্যের সিদ্ধান্ত ও সম্মতি মোতাবেক কার্য্য বিবরণী খাতায় স্বাক্ষরকৃত ভাবে এক সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত ক্লাবের পুরাতন কমিটির দুই বছর মেয়াদ অতিক্রম করায়, পূর্নাঙ্গ কমিটি বিলুপ্তি করে ছয় সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগামী তিন মাসের মধ্যে পরিপূর্ণ ভাবে, নতুন সদস্য সংগ্রহ করে নতুন কমিটি গঠনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।



    এখন থেকে ‘সুবর্ণচর প্রেসক্লাবের’ প্রয়োজনীয় যে কোন বিষয় উল্লেখিত আহ্বায়ক কমিটির সাথে যোগাযোগ করার অনুরোধ জানানো হলো। এছাড়াও আহ্বায়ক কমিটির উপদেষ্টা হিসেবে দৈনিক ইনকিলাব সুবর্ণচর উপজেলা প্রতিনিধি প্রভাষক মো. নিজাম উদ্দিন অন্তর্ভূত থাকবে বলে মতামত জানিয়েছেন অনেকে।

    উল্লেখ্য গত (৩ এপ্রিল) সুবর্ণচর প্রেসক্লাবের পুরাতন কমিটি পূর্নাঙ্গ বিলুপ্তি করে নতুন করে আহ্বায়ক কমিটিতে মাষ্টার আবদুল কাইয়ুম সাক্ষরকৃত ভাবে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম