• শিরোনাম


    নোয়াখালীর সুবর্ণচরে কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির গণশুনানীতে জেলা প্রশাসক

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধি | ২১ অক্টোবর ২০২০ | ২:১৩ অপরাহ্ণ

    নোয়াখালীর সুবর্ণচরে কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির গণশুনানীতে জেলা প্রশাসক

    নোয়াখালীর সুবর্ণচরে কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির গণশুনানী অনুষ্ঠিত হয়।সিডিএসপি-বি প্রকল্পভুক্ত এলাকায় সুবর্ণচর উপজেলা কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটি কর্তৃক ভূমিহীন পরিবার বাছাইয়ের লক্ষ্যে গণশুনানির আয়োজন করা হয়েছে।

    এতে ১শ ভূমিহীন পরিবারের সদস্য অংশগ্রহণ করেন। উপজেলার মোহাম্মদপুর ইউপির হাজী ইদ্রিস বাজারে খোলা মাঠে গণশুনানি আয়োজন করেন সুবর্ণচর উপজেলা প্রশাসন।এতে প্রান্তিক অঞ্চলের উক্ত শুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।



    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিডিএসপি-বি ভূমি বন্দোবস্ত উপদেষ্টা রেজাউল করিম, এবং নোয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবু ইউসুফ। এছাড়াও শুনানিতে উপস্থিত ছিলেন,সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার মো.ইবনূল হাসান ইভেন, সুবর্ণচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আরিফুর রহমান, সুবর্ণচর উপজেলার স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

    শুনানিতে উপস্থিত ভূমিহীন পরিবারের উদ্দেশ্য জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, খাস জমি বন্দোবস্ত দেয়ার নাম করে কেউ যদি অর্থ দাবি করেন তবে তা যেন তাঁকে সরাসরি অবহিত করা হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম