• শিরোনাম


    নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়ন থেকে গৃহবধূর লাশ উদ্ধার

    মোহাম্মদ দেলোয়ার হোসেন,নোয়াখালী জেলা প্রতিনিধি। | ১১ ফেব্রুয়ারি ২০২০ | ৬:১৫ অপরাহ্ণ

    নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়ন থেকে গৃহবধূর লাশ উদ্ধার

    নোয়াখালী জেলার সদর উপজেলার কালাদরাপ ইউনিয়ন থেকে সুরাইয়া আক্তার (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূর স্বামী ও শশুরের পরিবারের লোকজন তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ নিহতের পরিবারের।

    সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত সুরাইয়া আক্তার ৪নং ওয়ার্ড উত্তর শুল্লকিয়া গ্রামের ওহিদুল হকের মেয়ে ও একই এলাকার নোমান সিদ্দিকি সোহেলের স্ত্রী।



    নিহতের মামা রবিউল ইসলাম অভিযোগ করে বলেন, প্রায় দেড় বছর আগে পারিবারিকভাবে উত্তর শুল্লকিয়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে স্থানীয় নোয়ারহাট বাজারের ব্যবসায়ী সোহেলের সাথে সুরাইয়ার বিয়ে হয়।

    বিয়ের কয়েক মাস পর থেকে সোহেল ব্যবসার জন্য টাকা চেয়ে ও বিভিন্ন অজুহাতে সুরাইয়াকে মারধর করতো। সবশেষ রোববার দুপুরে সুরাইয়া তাদের মোবাইল ফোনের মাধ্যমে জানায় সোহেল ও তার বাবা নূর মোহাম্মদ টাকার জন্য তাকে মারধর করেছে। ওইদিন রাত সাড়ে ৯টার দিকে সুরাইয়ার বাবা-মাকে মোবাইলে খবর দেওয়া হয় সুরাইয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

    তিনি আরও জানান, সন্ধ্যা বা রাতে কোন একসময় সোহেল ও তার বাবাসহ পরিবারের লোকজন সুরাইয়াকে পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করে তার কক্ষের মধ্যে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

    সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম