• শিরোনাম


    নোয়াখালীতে মাদরাসা ভবন নির্মাণে বাধা, ইউপি সদস্যের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি,নোয়াখালী। | ১৫ অক্টোবর ২০২০ | ৯:৩৩ অপরাহ্ণ

    নোয়াখালীর সোনাইমুড়ীর আমিশা পাড়া ইউনিয়নের আবিরপাড়ার মানিক্যনগর মহিলা দাখিল মাদরাসার চার তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণে বাধা দিয়ে চাঁদা দাবির অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য আলা উদ্দিন’র বিরুদ্ধে।
    বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেল ৫টার দিকে চাঁদা দাবির অভিযোগে মানিক্যনগর মহিলা দাখিল মাদরাসার সুপারেনডেন্ট শিব্বির আহমদ ইউপি সদস্য সহ দু’জনকে অভিযুক্ত করে সোনাইমুড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।



    অভিযোগ সূত্রে জানা যায়, গত (১৩ অক্টোবর) ভিত্তি প্রস্তর উদ্বোধনের একদিন পর স্থানীয় ইউপি সদস্য আলা উদ্দিন উদ্বোধনকৃত নাম ফলকটি উঠিয়ে নিয়ে বিশ লক্ষ টাকা চাঁদা দাবি করে হুমকি ধমকি দেয় এবং ঠিকাদার মো.আর্জুকে মুঠোফোনে ভবন নির্মাণ কাজ বন্ধ রাখতে বলে। এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে মাদরাসা প্রাঙ্গণে মানববন্ধন করে স্থানীয় এলাকাবাসী।
    এ বিষয়ে আমিশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আলা উদ্দিন সাথে যোগাযোগ করা হলে, তিনি দাবি করেন তার বিরুদ্ধে আনিত অভিযোগ বানোয়াট ও ভিত্তিহীন।

    সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ মো.গিয়াস উদ্দিন জানান, মাদরাসা ভবন নির্মাণে দু’জনের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ এনে মাদরাসার সুপারেনডেন্ট লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম