• শিরোনাম


    নোয়াখালীতে ব্লাড & হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি ছাত্রছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ

    রিপোর্ট: মোহাম্মদ দেলোয়ার হোসেন,নোয়াখালী জেলা প্রতিনিধি | ০৫ জানুয়ারি ২০২০ | ১১:৫৪ অপরাহ্ণ

    নোয়াখালীতে ব্লাড & হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি ছাত্রছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ

    গতকাল ৪ঠা জানুয়ারি ২০২০ রোজ শনিবার নোয়াখালীর সেনবাগের ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে “ব্লাড &হার্ট”   ও ”সৈয়দ হারুন ফাউন্ডেশন” এর উদ্যোগে গতবছরের এস এস সি এবং জে এস সি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীৰ্ণ উভয় শ্রেণীতে সর্বোচ্চ নাম্বার পাওয়া ৭ জন করে মোট ১৪ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে প্রাপ্ত নাম্বারের ভিত্তিতে নগদ অর্থ প্রদানের মাধ্যমে উৎসাহব্যাঞ্জক বৃত্তি প্রদান ও ১৫০ জন এস.এস.সি পরিক্ষার্থীদের মাঝে পরিক্ষার সামগ্রী বিতরন করা হয়।

    একই অনুষ্ঠানে স্থানীয় আর্ত-মানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড & হার্ট” উদ্যোগে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।অনুষ্ঠানের শুভ উদ্ভোদন করেন, ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জনাব ভিপি জসিম উদ্দিন চৌধুরী।



    উক্ত বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক, জনাব হাসান মঞ্জুর।

    প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সৈয়দ হারুন ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা ও ব্লাড এন্ড হার্টের প্রধান পৃষ্ঠপোষক, টপস্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ হারুন।

    আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সচিবালয়ের উপ-সচিব জনাব রফিকুল ইসলাম ও “ব্লাড & হার্ট” এর প্রতিষ্ঠাতা পরিষদের সন্মানিত চেয়ারম্যান, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের লেকচারার জনাব ডাঃ দিপন চন্দ্র মজুমদার।

    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আব্দুস সাত্তার, বিশিষ্ট ব্যবসায়ী লায়ন জসিম উদ্দিন সহ বিভিন্ন গন্য-মান্য ব্যাক্তিবর্গ।

    উক্ত অনুষ্ঠানটির সভাপতিত্ব করছেন, ব্লাড এন্ড হার্টের সভাপতি মোঃ মোস্তফা কামাল এবং সার্বিক সহযোগিতায় ছিলেন “ব্লাড এন্ড হার্ট” এর যুগ্ন-সাধারণ সম্পাদক- ইসমাইল হোসেন(সাকিব)।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম