• শিরোনাম


    নোয়াখালীতে পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবীতে পূর্ণদিবস কর্মবিরতি পালিত

    দেলোয়ার হুসাইন, নোয়াখালী প্রতিনিধি | ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৫৭ অপরাহ্ণ

    নোয়াখালীতে পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবীতে পূর্ণদিবস কর্মবিরতি পালিত

    আজ ২৫ ফেব্রুয়ারী- ২০২০ খ্রিঃ বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কর্তৃক ঘোষিত বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবীতে নোয়াখালী জেলাপ্রশাসকের কার্যালয়, নোয়াখালীর সকল উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনারের কার্য়ালয়ের ৩য় শ্রেণীর কর্মচারীগণ পূর্ণদিবস কর্মবিরতি পালন করেন।

    নোয়াখালী জেলার সকল উপজেলার কর্মচারীগণ জেলাপ্রশাসকের কার্যালয়ের সামনে উপস্থিত হয়ে পূর্ণদিবস কর্মবিরতি কর্মসূচীতে অংশ গ্রহণ করেন। এ সময় বক্তারা বলেন- চাকরিজীবনের শুরু থেকে শেষ পর্যন্ত একই পদে কাজ করছেন মাঠ প্রশাসনের এমন হাজার হাজার কর্মচারী। বঞ্চনার এই কষ্ট নিয়ে অনেকে যাচ্ছে অবসরে আবার অনেকে যাচ্ছে পরপারে। এই বৈষম্যের অবসান চেয়ে দীর্ঘদিন ধরে নানাভাবে আন্দোলন করছেন তারা। পদবী ও গ্রেড পরিবর্তনের জন্য তারা উর্ধতন কর্তৃপক্ষ বরাবরে স্মারকলিপি দিয়েছেন বহুবার।
    এ বিষয়ে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুর রহিম বলেন- কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আজ ২৫ শ্রে ফেব্রæয়ারি থেকে আগামী ২৭ ফেব্রæয়ারি পর্যন্ত ৩ দিনের পূর্ণদিবস কর্মবিরতি পালন করবে জেলা প্রশাসক কার্যালয়সহ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয় এর তৃতীয় শ্রেণীর কর্মচারীগণ।
    অন্যদিকে বিষয়টিতে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ সেবাগ্রহীতারা। জেলা প্রশাসকের কার্যালয় ও উপজেলা পর্যায়ের সকল ধরনের কোর্ট পরিচালনা বন্ধ রয়েছে। ফলে ব্যাহত হচ্ছে সরকারি নানা কর্মকান্ড।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম