• শিরোনাম


    নোয়াখালীতে উদ্যোক্তা সমবায় সমিতির কমিটিকে জেলা প্রশাসকের সনদ ও ক্রেস্ট প্রদান

    দেলোয়ার হোসেন,নোয়াখালীঃ | ২২ জুন ২০২১ | ৯:০৯ অপরাহ্ণ

    নোয়াখালীতে উদ্যোক্তা সমবায় সমিতির কমিটিকে জেলা প্রশাসকের সনদ ও ক্রেস্ট প্রদান

    “চাকরি চাইবোনা, চাকরি দিবো”এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশকে ২০২১ সালে উচ্চ মধ্যম আয়ের দেশ, ২০৪১ সালের মধ্যে উন্নত দেশের তালিকায় স্থান লাভ করার লক্ষ্যে কাজ করছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্রী জননেত্রী শেখ হাসিনা । প্রধানমন্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগের মধ্যে একটি উদ্যোগ হলো উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প ।

    প্রধানমন্রীর কার্যালয়ের অধীনে উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প ESDP এর উদ্যোগে এবং বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ BIDA এর সহযোগীতায় ৬৪ টি জেলায় প্রশিক্ষনের মাধ্যমে ২৪০০০ সফল উদ্যেক্তাদের সনদ প্রদান করা হয়।



    ২২ জুন মঙ্গলবার নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রসাশক মোহাম্মদ খোরশেদ আলম খান উদ্যোক্তাদের মাঝে সনদ ও ক্রেস্ট বিতরন করেন। এই সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রসাশক ইসরাত সাদমিন।

    উল্লেখ্য গত ১৮ জুন শুক্রবার নোয়াখালী টেকনিক্যাল ইনস্টিটিউট অডিটরিয়ামে নোয়াখালী উদ্যোক্তা সমবায় সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। গিয়াস উদ্দিন মিঠু সভাপতি,আরিফ মাহমুদ সিনিয়র সহ সভাপতি এবং মোঃ আবুল বাসার সাধারন সম্পাদক নির্বাচিত হন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম