• শিরোনাম


    নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার বিএনপি মেয়র প্রার্থীর বাড়ীতে ককটেল হামলা ও ভাংচুরের অভিযোগ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৮ জানুয়ারি ২০২১ | ৮:৪৪ অপরাহ্ণ

    নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার বিএনপি মেয়র প্রার্থীর বাড়ীতে ককটেল হামলা ও ভাংচুরের অভিযোগ

    নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী মোতাহের হোসেন মানিকের বাড়ীতে ককটেল হামলা, ভাংচুর করেছে দুবৃর্ত্তরা।

    বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেল ৫ টায় উপজেলার রামপুরে বিএনপির মেয়র প্রার্থীর বাড়ীতে এ ঘটনা ঘটে।



    বর্তমান মেয়র ও বিএনপির মেয়র প্রার্থী মোতাহের হোসেন মানিক বিকেলে স্থানীয় সাংবাদিকের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন। এসময় দুবৃর্ত্তরা ১৫-১৬ টি মটর সাইকেল যোগে এসে তার বাড়ীতে ককটেল হামলা চালায়। তারা ঘরের দরজা –জানালা ভাংচুর করে। এতে বাড়ির নারী ও শিশুরা আতংকিত হয়ে পড়ে এবং কান্নাকাটি শুরু করে। দুর্বৃত্তরা যাওয়ার সময় নাওতলা গ্রামে ধানের শীষের প্রচারনার মাইক ভাংচুর করে মোটর সাইকেল যোগে চলে যায়।

    বিএনপি মেয়র প্রার্থী মোতাহের হোসেন মানিক এ ঘটনার জন্য আওয়ামীগ প্রার্থী নুরুল হক সমর্থিদের দায়ী করে বলেন-আমি বিষয়টি তাৎক্ষণিত স্থানীয় সংসদ সদস্য, নোয়াখালী জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাচন কর্মকর্তা, সোনাইমুড়ী থানার ওসিকে অবহিত করেছি। তিনি অভিযোগ করেন, প্রচারনার কাজে লিপ্ত নেতা-কর্মীদের প্রচারনা চালালে খুন করবে বলবে হুমকি দেয় তারা। তিনি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।
    সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, দুই পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করেছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম