• শিরোনাম


    নোয়াখালীর সোনাইমুড়িতে বিয়ের অনুষ্ঠানে হামলার ঘটনায় আহত নারীর মৃত্যু

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল সোনাইমুড়ী(নোয়াখালী) প্রতিনিধিঃ | ২১ ডিসেম্বর ২০২০ | ১২:১০ পূর্বাহ্ণ

    নোয়াখালীর সোনাইমুড়িতে বিয়ের অনুষ্ঠানে হামলার ঘটনায় আহত নারীর মৃত্যু

    নোয়াখালীর সোনাইমুড়ীতে বিয়ের অনুষ্ঠানে মেয়েদের ছবি তুলতে বাধা দেয়ার হামলা চালিয়ে ১০ জনকে কুপিয়ে জখম করার ঘটনায় গুরুতর আহত নুর নাহার (৬০) শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরন করেছে।এ ঘটনায় আহত অবস্থায় ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    নিহত নুর নাহার ওই উপজেলার হীরাপুর গ্রামের মোস্তফা চেয়ারম্যানের বাড়ীর নুরুল হকের স্ত্রী।
    জানাযায়, গত বৃহস্পতিবার ১৭ডিসেম্বর হীরাপুর গ্রামের মোস্তফা চেয়ারম্যানের বাড়ির আবুল কালামের বিয়ের অনুষ্ঠানে কনের গোসলের ছবিসহ মেয়েদের ছবি তুলতে চায় একই বাড়ীর মোশারেফ নামে এক বখাটে যুবক।এতে বাধা দেয় আবুল কালামের ছেলে মিলন সহ অন্যান্যরা। বর পক্ষ কনে নিয়ে চলে যাওয়ার পর রাতে এ নিয়ে মোশারেফের সাথে কথাকাটি হয়। একপর্যায়ে মোশারেফ ১০/১২ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে এসে কালামের ছেলে মাহফুজুর রহমান(২৬),নুর নাহার(৬০), আবুল কালাম(৪৯), কুলসুম আক্তার (১৯) সহ অন্তত ১০ জনকে কুপিয়ে জখম করে। এদের মধ্যে মাহফুজুর রহমান ও নুর নাহার কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি কারা হয়। পরে নুর নাহারের অবস্থার অবনতি ঘটলে তাকে মূমর্ষ অবস্থায় ঢাকায় প্রেরন করা হয়। শনিবার ১৯ ডিসেম্বর রাতে তিনি ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন।এছাড়া আবুল কালাম ও কুলসুম আক্তারকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।
    সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান,এ ঘটনায় থানায় মামলা হয়েছে।পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম