• শিরোনাম


    নোয়াখালীর সোনাইমুড়ীতে আঃ মতিন স্মৃতি ফুটবল খেলার পুরস্কার বিতরণ করেন-উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির

    বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১১ জুন ২০২১ | ২:২০ পূর্বাহ্ণ

    নোয়াখালীর সোনাইমুড়ীতে আঃ মতিন স্মৃতি ফুটবল খেলার পুরস্কার বিতরণ করেন-উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির

    নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে মরহুম আব্দুল মতিন মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

    বৃহস্পতিবার ১০জুন বিকেল ৪ টার সময় সোনাইমুড়ী উপজেলার ২নং নদোনা ইউনিয়নের হাটগাঁও চৌরাস্তা সংলগ্ন মাঠে আব্দুল মতিন মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

    নদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদের সভাপতিত্বে নদোনা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল মামুন আলমগীরের সঞ্চালনায়
    ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপস্থিত ছিলেন, গণমানুষের নেতা চাটখিল উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং একটিভ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।



    অনু্ষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদ উল্লাহ, খাদেমুল বাশার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল মালেক মানিক, নদোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক খোরশেদ আলম বাবুল, নদোনা ইউনিয়ন যুবলীগ সভাপতি হারুনুর রশিদ বাদশা, সহ সভাপতি কামরুল হাসান সোহাগ, ইউপি সদস্য আমির হোসেন , বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী তাজুল ইসলাম বাচ্চু প্রমূখ।

    পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা ছাত্রলীগ আহবায়ক রাজিব হোসেন রাজু, মোহাম্মদপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শিপন, যুবলীগ নেতা ওমর ফারুক সহ চাটখিল সোনাইমুড়ী উপজেলার আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    ফুটবল খেলায় হাঁটগাও সোনালী তরুণ সংঘকে (ট্রাইবেকারে) ৩-১ গোলে হারিয়ে পাঁচবাড়িয়া ইয়ং স্টার একাদশ চ্যাম্পিয়ন হয়।
    খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে ইয়ং স্টার একাদশের গোলকিপার মোহাম্মদ আলী, ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় মহিউদ্দিন মুন্না।

    আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন, মাদককে না বলুন। যুব সমাজ কে মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত থাকার আহ্বান জানান। ধর্মীয় মূল্যবোধ ও খেলাধুলা এবং সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে এগিয়ে আসার কথা বলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম