• শিরোনাম


    নোয়াখালীর জিসপের উদ্যোগে জেলা কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়

    বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২০ মে ২০২১ | ১০:৪৮ অপরাহ্ণ

    নোয়াখালীর জিসপের উদ্যোগে জেলা কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়

     

    নোয়াখালী জেলা জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) এর উদ্যোগে সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে নোয়াখালীর কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।



    বৃহস্পতিবার ২০মে বিকেল ৪টা সোনাইমুড়ী আলী টাওয়ার গ্রীন ভিউ রেষ্টুরেন্টে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টুর নোয়াখালী সফর ও জেলা জিসপের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

    জেলা জিসপের আহবায়ক এডভোকেট এম খলিলুর রহমানের সভাপতিত্বে জেলা জিসপের সদস্য সচিব সাংবাদিক খোরশেদ আলম শিকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) কেন্দ্রীয় কমিটির সভাপতি এম গিয়াস উদ্দিন খোকন।
    মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জিসপ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসেন পিন্টু, জেলা জিসপের যুগ্ম আহবায়ক হুমায়ন কবির।

    সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সর্ব যুগ্ন আহ্বায়ক-আবদুল মান্নান ভুঁইয়া, গোলজার হানিফ, সাংবাদিক বেল্লাল হোসেন নাঈম, আইয়ুব পাটোয়ারী, আলা উদ্দিন। জেলা জিসপের সর্ব সদস্য আবদুল মতিন, সোহেল রানা, জাকির হোসেন ভুঁইয়া।
    উপজেলা বিএনপির নেতা আনিসুল ইসলাম স্বপন, ইসমাইল হোসেন সজিব প্রমুখ।

    মত বিনিময় সভায় বক্তারা বলেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বিনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করতে হবে এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিয়ে, প্রয়োজনে সুচিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়া।

    প্রথম আলোর অনুসন্ধানী প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তি দাবি করেন। ডিজিটাল নিরাপত্তা আইনে স্পর্শ ধারাগুলো পূনঃ বিবেচনার দাবি জানান। সকল দপ্তরকে অনিয়ম দূর্নীতি মুক্ত করতে হবে। জনগনের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। যৌতুক, মাদক, সন্ত্রাস বিরোধী কার্যক্রম, দুর্যোগ বন্যা, জলোচ্ছ্বাস, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, কৃষকের ন্যায অধিকার, শ্রমজীবি মানুষের কল্যাণে কাজ করে আসছে এবং আগামী দিন গুলোতে কাজ চলমান থাকবে।
    সাংবাদিকদেরকে উদ্দেশ্যে বলেন, আপনারা অতীতেও সাহসিকতার সাথে ন্যায়ের পক্ষে ছিলেন, আশা করি সামনে ও থাকবেন। জিসপ সামাজিক ও সাংস্কৃতিক এবং আত্মা মানবতার সেবায় সর্বদা সচেষ্ট থাকবে।

    পিন্টু বলেন, জিসপ আত্ম মানবতার ফেরিওয়ালা, জিসপের নেতাকর্মীরা সব সময় নির্যাতিত অসহায় দুঃস্থ হতদরিদ্র মানুষের খোঁজ খবর নিবে এবং পাশে দাঁড়াতে চেষ্টা করবে।

    সভাপতির বক্তব্যে এডভোকেট এম খলিলুর রহমান খলিল বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের আদর্শের রাজনীতি করি। আমরা কোন ভাইয়ের রাজনীতিতে বিশ্বাস করিনা। তিনি কেন্দ্রীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন গুলোর যে যে কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, দলের বৃহত্তর স্বার্থে অবিলম্বে সকল কমিটি পুনর্গঠন করতে হবে এবং ত্যাগী সৎ দায়িত্বশীল ও কর্মীবান্ধব বিপদে আপদে সব সময় কর্মীদের খোঁজখবর নেয় তাদের কে মূল্যায়ন করে অগ্রাধিকার ভিত্তিতে কমিটিতে স্থান দিতে হবে। দল ছুট মাদকাসক্ত অসৎ লোকজন যেন কমিটিতে স্থান না পায়‌।
    সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম