• শিরোনাম


    নোয়াখালীর চাটখিল-পোদ্দার বাজার সড়কের বেহাল দশা, জনদূর্ভোগ চরমে

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, স্টাফ রিপোর্টারঃ | ২১ নভেম্বর ২০২১ | ৬:৫১ অপরাহ্ণ

    নোয়াখালীর চাটখিল-পোদ্দার বাজার সড়কের বেহাল দশা, জনদূর্ভোগ চরমে

    নোয়াখালীর চাটখিল পৌরসভার প্রধান প্রাণকেন্দ্র চাটখিল বাজার-পোদ্দার বাজার সড়কের চাটখিল উপজেলা দক্ষিণ গেইট থেকে দশানীটবগা পন্ডিতের ব্রীজ পর্যন্ত প্রায় ১কিলোমিটার সড়কের বেহাল দশায় জনদূর্ভোগ চরমে। সড়কটি বর্তমানে খানা-খন্দকে যান চলাচল ঝুঁকিপূর্ন হয়ে পড়ে‌।

    সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কটির পার্শ্বেই চাটখিল মহিলা ডিগ্রি কলেজ, চাটখিল আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাটখিল বালিকা উচ্চ বিদ্যালয় ও চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হওয়ায় প্রতিদিন শতাধিক যানবাহনে হাজারো জনসাধানরকে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়। এই সড়ক দিয়ে কোন রোগী নিয়ে যানবাহান চলাচল করতে না পারায় সীমাহীন ভোগান্তি পোহাতে হয় স্থানীয়দের।



    স্থানীয়রা জানান দীর্ঘদিন যাবত এই রাস্তাটির কোন সংস্কার না করার কারণে বর্তমানে রাস্তাটি ব্যবহার করা সম্ভবই হচ্ছে না তাই সাধারণ জনগণ ভোগান্তি পোহাতে হয় গনতে হচ্ছে বাড়তি ভাড়া । ফলে প্রায় দেড় কিলোমিটার পথ ঘরে চাটখিল ১১নম্বর হয়ে চাটখিল বাজারে আসতে হয়। স্থানীয় বাসিন্দা ফিরোজ আলম দেওয়ান জানান, সড়কটির ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীমকে জানানো হয়েছে তিনি সড়কটি সংস্কারের আশ্বাস দিয়েছেন তবে এখনো কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

    এই ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের চাটখিল উপজেলা প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্বে) মো. রাহাত আমিন পাটোওয়ারী বলেন, আমি কিছুদিন আগে যোগদান করেছি। খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম