• শিরোনাম


    নোয়াখালীর চাটখিল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ৪৯তম বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১৭ ডিসেম্বর ২০২০ | ২:১০ পূর্বাহ্ণ

    নোয়াখালীর চাটখিল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ৪৯তম বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

    ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন সার্বভৌম মাতৃভূমি ও লাল সবুজের পতাকা।
    ১৬ ডিসেম্বর বুধবার বিকাল ৪টা নোয়াখালীর চাটখিল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক মিজানুর রহমান বাবরের সভাপতিত্বে সাংবাদিক কামরুল ইসলাম কাননের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    উক্ত আলোচনা সভা বক্তব্য রাখেন দৈনিক ঢাকার ডাকের প্রতিনিধি আনিছ আহমেদ হানিফ, দৈনিক আমাদের অর্থনীতি’র প্রতিনিধি ইয়াছিন চৌধুরী, দৈনিক অগ্রসর’র প্রতিনিধি জাহাঙ্গীর আলম, দৈনিক নোয়াখালীর খবর’র প্রতিনিধি রিয়াজ খান, ডেইলি আওয়ার টাইমের প্রতিনিধি সাইফুল ইসলাম রিয়াদ, দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি মোঃ ফরিদ খাঁন, দৈনিক জাতীয় নিশানের প্রতিনিধি ওসমান গনি।

    আলোচনা সভায় উপস্থিত ছিলো দৈনিক বর্তমানের প্রতিনিধি স্বপন পাটোয়ারী, দৈনিক স্বাধীন সংবাদের জেলা প্রতিনিধি মোঃ বেল্লাল হোসেন নাঈম, দৈনিক জনতার প্রতিনিধি আলা উদ্দিন, দৈনিক আলোকিত প্রতিদিনের প্রতিনিধি নূর হোসেন খোকন, দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিনিধি আনোয়ারুল আজিম সহ প্রমুখ।



    বক্তাগণ বলেন মাতৃভূমি ও লাল সবুজের পতাকার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ ই মার্চে রেসকোর্স ময়দানের ঐতিহাসিক ভাষণে গোটা বাঙালি এক হয়ে বঙ্গবন্ধুর কথায় সাড়া দিয়ে, স্বাধীনতার পক্ষে ঝাঁপিয়ে পড়েন এবং পাকিস্তান হানাদার বাহিনীদেরকে পরাজিত করে বাঙালি তার স্বাধীনতা অর্জন লাভ করেন।

    সেই ঐতিহাসিক বিজয়ের মাস আজ ১৬ ই ডিসেম্বর, ৩০ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের ত্যাগ ও ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন পতাকা, একটি স্বাধীন বাংলাদেশ।
    বক্তারা আরো বলেন স্বাধীনতার ৪৯তম আজকের দিনে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম