• শিরোনাম


    নোয়াখালীতে যুবলীগ নেতাকে অস্ত্রসহ আটকের নাটক করে জেল খাটানোর অভিযোগ এনে সংবাদ সম্মেলন

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, নোয়াখালী থেকে | ২৯ নভেম্বর ২০২০ | ৫:৩৯ অপরাহ্ণ

    নোয়াখালীতে যুবলীগ নেতাকে অস্ত্রসহ আটকের নাটক করে জেল খাটানোর অভিযোগ এনে সংবাদ সম্মেলন

    নোয়াখালীর চাটখিল উপজেলার যুবলীগ নেতাকে মিথ্যা অস্ত্র সহ আটকের নাটক করে জেল খাটানোর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে সে নেতা উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য খালেদ হোসেন জুয়েল। গতকাল শনিবার ২৮নভেম্বর বিকেলে জুয়েল তার নিজ বাড়ি উপজেলার বৈকুন্ঠ পুরে এই সংবাদ সম্মেলন করেন।

    সংবাদ সম্মেলনে জুয়েল দাবী করেন, চলতি বছরের ২৪ ফেব্রুয়ারী তার শ্বাশুড়ীর চিকিৎসার জন্যে তিনি ঢাকা যাওয়ার পথে নোয়াখালী জেলায় কর্মরত ডিবির এস আই আশিকুর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশ তাকে সোনাইমুড়ী থেকে আটক করে পরের দিন অস্ত্রসহ তাকে আদালতে পাঠায়। তিনি এর পেছনে তার এলাকার আমেরিকা প্রবাসী তুহিনের প্রত্যক্ষ হাত আছে বলেও দাবী করেন।
    এ সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আরেক জন মাহবুবুর রহমান জুয়েল সংবাদ সম্মেলনে তার বক্তব্য জানান, আমেরিকা প্রবাসী তুহিন তার পৈত্রিক সম্পত্তি দখল সহ তাকে নানা ভাবে হয়রানীর করায় যুবলীগ নেতা জুয়েল তার পাশে দাঁড়ায়। এতে তুহিন ক্ষিপ্ত হয়ে আমাদের দুজনকে কাফরুল থানাতে একটি মামলাতেও জড়িয়ে দেয় পরে তা মিথ্যাও প্রমানিত হয়।



    সংবাদ সম্মলনে জুয়েলের পিতা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আমির হোসেন এসব মিথ্যা মামলা থেকে তার নির্দোষ সন্তানকে মুক্তি দেয়ার আবেদন জানান।
    সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন রামনারায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কালাম সাহাব, উপজেলা যুবলীগ নেতা এইচ এম ফারুক প্রমূখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম