• শিরোনাম


    নোয়াখালীতে ফসলি জমির মাটি কাটার হিড়িক, পিকআপের চাপায় নিহত-১, আহত-১

    বেল্লাল হোসেন নাঈম, চাটখিল সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ০২ জুন ২০২১ | ৫:৩৫ অপরাহ্ণ

    নোয়াখালীতে ফসলি জমির মাটি কাটার হিড়িক, পিকআপের চাপায় নিহত-১, আহত-১

    নোয়াখালীর সোনাইমুড়ীতে মাটি কাটার পিকাপ চাপায় আবদুল হান্নান (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

    মঙ্গলবার (১ জুন) রাত পৌনে ৮টার দিকে উপজেলার জয়াগ ইউয়িনের ঢাকা-রামগঞ্জ মহাসড়কের আমকি মহিলা মাদরাসার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত হান্নান উপজেলার জয়াগ ইউনিয়নের আমকি এলাকার মতিমিয়া ভূইয়া বাড়ির আব্দুল হকের ছেলে।



    সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল উদ্দিন জানান, আবদুল হান্নান ও মাদরাসার অধ্যক্ষ জহিরুল ইসলাম রাত পৌনে ৮টার দিকে আমকি এলাকার ঢাকা-রামগঞ্জ সড়ক থেকে গ্রামমুখী পার্শ্ববর্তী একটি ব্রিজের ওপর দাঁড়িয়ে কথা বলছিলেন। ওই সময় একটি মাটিকাটার পিকাপ যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের ওপর উল্টে যায়। এতে পিকাপ চাপায় ঘটনাস্থলেই ব্যবসায়ী আবদুল হান্নান মারা যান। তার সঙ্গে থাকা জহিরুল ইসলাম গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    ঘটনাস্থল থেকে পালিয়ে যায় চালক। স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় মাটির ব্যবসায়ী নয়ন পিকাপ দিয়ে এলাকায় ফসলি জমির মাটি বিক্রির ব্যবসা করে আসছে।
    নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় ট্যাক্টর পিকআপ দিয়ে কৃষি আবাদি জমির উর্বর মাটি কেটে ব্যবসায় করছে। মাটি ব্যসায়ীরা সমাজের কিছু অসাধু সামাজিক ব্যক্তিদেরকে হাত করে ব্যবসা চালিয়ে যাচ্ছে। কৃষি জমিন, কাঁচা মাটির রাস্তা পাকা রাস্তা সব নষ্ট করছে এ মাটির ব্যবসায়ীরা, গাড়ি চলাচলের সময় ধুলাবালিতে জনসাধারণ ও শিশুদের শ্বাসকষ্ঠে ভোগান্তি তে ভোগে এবং বৃষ্টি হলে কাঁদা মাটির ছোড়াছুড়ি জনসাধারণ চলাচলের ও মোটরসাইকেল আরোহীদের ভেগাধঘটে দূর্ঘটনায় সম্ভবনা থাকে, তাই সংশ্লিষ্টদের সুদৃষ্টি কামনা করেন।

    সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ গিয়াস উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম