• শিরোনাম


    নুরুল আফসার সভাপতি ও রাজিব কুমারকে সম্পাদক করে প্রচারদলের কেন্দ্রীয় কমিটি ঘোষনা

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১৪ সেপ্টেম্বর ২০২০ | ২:৫৪ পূর্বাহ্ণ

    নুরুল আফসার সভাপতি ও রাজিব কুমারকে সম্পাদক করে প্রচারদলের কেন্দ্রীয় কমিটি ঘোষনা

    বিএনপির সহযোগী সংগঠন গত ১২সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচারদলের প্রতিষ্ঠাতা নূরুল আফসার বাহাদূরকে পুনরায় সভাপতি ও রাজীব কুমার ঘোষকে সাধারন সম্পাদক মেহেদি হাছান সানি সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

    সুতরাং পূর্বের কমিটি বাতিল বলিয়া গণ্য করা হয়েছে।
    পূর্বের কমিটিতে সাবেক সাধারন সম্পাদক সহঘোষিত সভাপতি মাহফুজ কবীরের বিরুদ্ধে বিভিন্ন বিদেশে অবস্হানরত প্রবাসী জাতীয়তাবাদী, জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের নিকট হইতে দলের শৃঙ্খলা ভঙ্গ করে অনুতিকভাবে অর্থ আদায়/দাবী করায় তাকে প্রচারদলের সকল পর্যায়ের নেতাকর্মীরা অবাঞ্চিত ঘোষণা করেন বলে দাবি করে নাছির নাহিদ উদ্দিন দপ্তর সম্পাদক কেন্দ্রীয় কমিটি প্রচার দল। এমতাবস্তায় প্রচারদলের কোন নেতাকর্মী তার সহিত যোগাযোগ করলে কিংবা কোন প্রকার আর্থিক লেনদেন করলে প্রচারদল কেন্দ্রীয় সংসদ তার দায়ভার নিবে না।



    বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দল এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাজীব কুমার ঘোষ বলেন বিএনপির অঙ্গসংগঠন হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দল সব সময় দেশের গনতন্ত্র মুক্তির আন্দোলনে প্রচার প্রচারণায় অগ্রনী ভুমিকা পালন করে আসছে। বর্তমান কমিটি আরো শক্তিশালী ও সক্রিয় ভূমিকা পালন করবে আমার বিশ্বাস। এছাড়া তিনি সর্ব স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

    কুয়েত প্রচার দলের সভাপতি বেলায়েত হোসেন বলেন বিকাশ মাহফুজ থেকে সবাইকে সতর্ক থাকার আহবান জানাচ্ছি ও তার কু প্রচারণায় বিভ্রান্ত না হয়ে সবাইকে সতর্ক থাকার অনুরোধ করছি।
    বাহরাইন প্রচার দলের সাধারন সম্পাদক ওমর ফারুক মিঠু বলেন
    সঘোষিত সভাপতি মাহফুজ কবির কমিটি দেওয়া ও মিটিং এর কথা বলে অর্থ দাবী করতো। তাকে বাদ দিয়ে নতুন কমিটি করা প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আফসার বাহাদুর ও সাধারন সম্পাদক রাজিব কুমার ঘোষ কে ধন্যবাদ জানাই এবং প্রচারদলের প্রতিষ্ঠালগ্ন থেকে যাদের অক্লান্ত অর্থ শ্রম মেধা দিয়ে আজকের এ অবস্হান আসছে সকলকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম