• শিরোনাম


    ‘নির্ভীক নিশাচর’ নিয়ে প্রবচন মিডিয়ার জমকালো বুক রিভিউ প্রতিযোগিতা

    রিপোর্ট: হাবীব আনওয়ার, চট্টগ্রাম প্রতিনিধি | ০৭ জানুয়ারি ২০২০ | ৬:২৫ অপরাহ্ণ

    ‘নির্ভীক নিশাচর’ নিয়ে প্রবচন মিডিয়ার জমকালো  বুক রিভিউ প্রতিযোগিতা

    সাম্প্রতিক সময়ে প্রকাশিত আব্দুল্লাহ আল মুনীরের ইসলামি উপন্যাস নির্ভীক নিশাচর নিয়ে জমকালো এক রিভিউ প্রতিযোগিতার আয়োজন করেছে প্রবচন মিডিয়া। যার পুরস্কার হিসেবে যথাক্রমে ১২০০ টাকা মুল্যমানের বই ও সম্মাননা ক্রেস্ট, ৮০০ টাকা মুল্যমানের বই ও সম্মাননা ক্রেস্ট, ৫০০ টাকা মুল্যমানের বই ও সম্মাননা ক্রেস্ট দেয়া হবে। এছাড়াও প্রথম তিনজনের পর আরও দশজনকে দেয়া হবে আকর্ষণীয় পুরস্কার।

    নির্ধারিত বইটি নিয়ে সর্বোচ্চ ৫০০ শব্দে লিখা রিভিউ লিখে পাঠাতে হবে। এছাড়াও বেশ কিছু নিয়ম সহকারে প্রতিযোগিতার অফিশিয়াল পোস্ট দেয়া হয়েছে প্রবচন মিডিয়ার পেইজে। ৬ জানুয়ারী থেকে শুরু হওয়া এ আয়োজন সমাপ্ত হবে ২৪ জানুয়ারী।



    পার্বত্য জনগণের দারিদ্র্যের সুযোগ নিয়ে তাদের ধর্মান্তরিত করার কার্যক্রম চালিয়ে যাচ্ছে বিদেশী এনজিওগুলো। স্বাস্থ্যসেবা ও মানবসেবার নাম করে প্রায় এক দশক ধরে এসব এনজিও তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে। তাদের একটাই লক্ষ্য অন্যান্য ধর্মের অনুসারীদের খ্রিষ্টধর্মে দীক্ষিত করা।

    নির্ভীক নিশাচরে উপন্যাসের আঙ্গিকে ফুটে উঠেছে, কিভাবে এনজিও আর খ্রিস্টান মিশনারীদের মাধ্যমে এদেশের মুসলমানরা বিভিন্ন পর্যায়ে আক্রান্ত হচ্ছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যও সংগ্রহ করা হয়েছে বইটিতে। পাঠক বইটি পড়ে উপন্যাসের রহস্যঘেরা গল্পের সাথে সাথে বেশ কিছু বিষয় সম্পর্কে জানতেও পারবে।

    এ বইটি কেবল একটি উপন্যাস নয়। ভয়, ভালোবাসা, বিচ্ছেদ, রহস্য, বীরত্ব, সহ রয়েছে মিশনারীদের ভয়াবহ চক্রান্ত নিয়ে গুরুত্বপূর্ণ কিছু তথ্য।

    প্রবচনের দীর্ঘদিনব্যাপী এ আয়োজনে সহযোগিতা করেছে মাকতাবাতুল ইত্তিহাদ, আহমদ প্রকাশন, ফয়জিয়া হোমিও হল ও বাংলা বাড়ি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মগের মুল্লুক (কবিতা)

    ১১ আগস্ট ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম