• শিরোনাম


    নির্বাচনী প্রচারণার সময় ঢাকা-১ আসনের বিএনপির প্রার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    | ১২ ডিসেম্বর ২০১৮ | ৮:১০ অপরাহ্ণ

    নির্বাচনী প্রচারণার সময় ঢাকা-১ আসনের বিএনপির প্রার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    নির্বাচনী প্রচারণা চালানোর সময় ঢাকা-১ আসনের (দোহার-নবাবগঞ্জ) বিএনপির প্রার্থী খন্দকার আবু আশফাককে গ্রেপ্তার করেছে পুলিশ।

    আজ বুধবার বিকেলে ৪টার দিকে তাকে আটক করে দোহার থানা পুলিশ। তবে পুলিশের ভাষ্য, ব্যক্তিগত নিরাপত্তার স্বার্থে তাকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।



    সূত্র মতে জানা যায়, প্রচারণাকে কেন্দ্র করে উপজেলার লটাখোলা করম আলীর মোড়ে বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমবেত হন বিএনপির নেতাকর্মীরা। বিকেল ৪টার দিকে বিএনপির প্রার্থী আবু আশফাক প্রচারণায় আসলে নেতাকর্মীরা ‘ধানের শীষ’ স্লোগানে মুখরিত করে তোলে পুরো এলাকা।

    করম আলীর মোড় থেকে ধানের শীষ প্রতীকের পক্ষে বড় একটি মিছিল বের হয়ে উপজেলার প্রাণকেন্দ্র জয়পাড়া বাজারসহ প্রধান প্রধান সড়ক ঘুরে করম আলী মোড়ে এলে পুলিশ বিএনপির মিছিলে বাধা দেয়।

    বাধা দিলে পুলিশের লাঠিচার্জে সাংবাদিকসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন বলে জানা যায়। এরপর বিএনপির প্রার্থী খন্দকার আবু আশফাকসহ প্রায় ১০ নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

    আটকের বিষয় জিজ্ঞেস করলে অস্বীকার করে দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, মিছিলে দুই পক্ষের ঝামেলার কথা শুনে বিএনপির প্রার্থী খন্দকার আবু আশফাককে নিরাপত্তা দিয়ে থানায় নিয়ে আসি আমরা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম