• শিরোনাম


    নাসিরনগরে ২ অপহৃত ব্যাক্তি উদ্ধার সহ ৪জন অপহরণকারী গ্রেফতার।

    রিপোর্ট: মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর থেকে | ০১ আগস্ট ২০১৯ | ১১:৩৫ পূর্বাহ্ণ

    নাসিরনগরে ২ অপহৃত ব্যাক্তি উদ্ধার সহ ৪জন অপহরণকারী গ্রেফতার।

    আজ ৩১ জুলাই ২০১৯ইং বুধবার ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা পুলিশ গোপন সংবাদের বিত্তিতে অভিযান পরিচালনা করে উপজেলার ভলাকুট ইউনিয়নের ভলাকুট গ্রাম থেকে ওমর ফারুক (২৫) ও পাপন মিয়া (২০) নামে ২ অপহৃরিতাকে উদ্ধার করে। এসময় সোহেল মিয়া (৪০) আব্দুর রেজ্জাক টিটু (৩৫) জুলহাস মিয়া (৪২) ও মন্তাজ মিয়া (৪২) কে গ্রেফতার করে।
    জানা গেছে ২৮ জুলাই কিশোরগঞ্জ জেলার গফরগাও উপজেলার জন্মেজয় গ্রামের মোশারফ হোসেন এর ছেলে প্রবাস ফেরত মোঃ ওমর ফারুক (২৫) ও তার বন্ধু প্রতিবেশী পাগলা গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ পাপন মিয়া (২০) স্পীডবোর্ডে কুলিয়াচর ঘুড়তে আসে।
    অপহৃত দুই জন

    এসময় উপজেলার চাতলপাড় ইউনিয়নের রতনপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে সোহেল মিয়া (৪০) বিলের পাড়ের একরাম হোসেনের ছেলে জুলহাস মিয়া (৪২) ভলাকুট গ্রামের ইছব আলীর ছেলে মন্তাজ মিয়া (৪২) ও কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুর রাজ্জাক টিটু (৩৫) মিলে তাদেরকে অপহরণ করে মুক্তিপন দাবী করে এবং তাদের ৩ দিন আটকে রেখে মারপিট করে।
    বুধবার নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক মোঃ কবীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অনেক কৌশলে ভলাকুট গ্রাম থেকে ওমর ফারুক ও পাপনকে উদ্ধার করে। সেই সাথে ৪ অহরণকারীকে গ্রেফতার করে।
    এবিষয়ে জানতে চাইলে নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কবীর হোসেন জানান তাদের বিরুদ্ধে মাদক ও অপহরণের দায়ে পৃথক ২টি মামলা হয়েছে।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম