• শিরোনাম


    নাসিরনগরে হঠাৎ ভয়ংকর প্রলয়ংকরী ঢেউয়ে বেশ কয়েক পরিবার নিঃস্ব, নিখোঁজ ১

    এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ২৭ জুলাই ২০২০ | ৭:৪০ অপরাহ্ণ

    নাসিরনগরে হঠাৎ ভয়ংকর প্রলয়ংকরী ঢেউয়ে বেশ কয়েক পরিবার নিঃস্ব, নিখোঁজ ১

    ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় হঠাৎ ভয়ংকর প্রলয়ংকরী ঢেউয়ে নাসিরনগর সদর, বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের নজরুল ইসলাম,সরিফুল ইসলাম, সবিজুল, টেনু মিয়া, দুধ লাল মিয়া, আব্দুল হাসিম, মজনু মিয়া, ছোট্ট মিয়া, কাউছার মিয়া, লিটন মিয়া সহ বেশ কয়েকটি পরিবার ও নাসিরনগর সদরের গাংকুল পাড়া সহ আশপাশের বেশ কয়েকটি পরিবার নিঃস্ব হয়ে গেছে। ভয়ংকর প্রলয়ংকরী ঢেউয়ের কবলে পড়ে নাসিরনগর মহাকাল পাড়ার কৃষ্ণ দাস (৬৫) নামের এক জেলে নিখোঁজ রয়েছে।

    ২৭ জুলাই ২০২০ রোজ সোমবার দুপুর অনুমান ২ ঘটিকার সময় লঙ্গন নদীতে হঠাৎ সৃষ্ট ভয়ংকর প্রলয়ংকরী ঢেউয়ে বিভিন্ন পরিবারের ঘরের বেড়া, ঘরের ভিতর থাকা নগদ টাকা,স্বর্ণালংকার, প্রয়োজনীয় আসবাবপত্র ভাসিয়ে নিয়ে গেছে। কৃষ্ণ দাসের স্ত্রী সুমিত্রা রানী দাস জানায়, এ সময় তার স্বামী নৌকা নিয়ে নদীতে মাছ ধরতে গেলে ঢেউয়ের ছোবলে পড়ে নিখোঁজ হয়ে যায়। নাসিরনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার ও ভারপ্রাপ্ত ষ্টেশন মাস্টার মোঃ জসিম বলেন, আমি সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে যাই। আমাদের এখানে ডুবুরী না থাকায় মোবাইল ফোনে চাঁদপুরের ডুবুরীর সাথে যোগাযোগ করা হয়েছে। রাতের মধ্যে তারা নাসিরনগরে পৌঁছবে বলে আশা করা যাচ্ছে।



    ব্রাহ্মণবাড়িয়া-১,নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বিএম ফরহাদ সংগ্রাম ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সরকারী সাহায্যের আশ্বাস প্রদান করেন। তবে এ প্রলয়ংকরী ঢেউয়ে কি পরিমাণ ক্ষতি হয়েছে তার এখনো সঠিক তথ্য জানা যায়নি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম