• শিরোনাম


    নাসিরনগরে সৈয়দ মুর্শেদ কামাল স্মৃতি সংসদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    রিপোর্ট: আব্দুল হান্নান, নাসিরনগর থেকে | ১৫ ডিসেম্বর ২০১৯ | ১০:০৯ অপরাহ্ণ

    নাসিরনগরে সৈয়দ মুর্শেদ কামাল স্মৃতি সংসদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    ১৪ ডিসেম্ভর ২০১৯ রোজ শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার তিনটি গ্রামে সৈয়দ মুর্শেদ কামাল স্মৃতি সংসদের উদ্যোগে গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সৈয়দ মুর্শেদ কামাল স্মৃতি সংসদের কর্ণধার, সৈয়দ মুর্শেদ কামালোর কনিষ্ট ছেল সৈয়দ সাজ্জাদ মোর্শেদ সোহান উপস্থিত থেকে তিনটি গ্রামের গরীব দুস্থদের হাতে শীতবস্ত্র তুলে দেন। তিনটি গ্রামের প্রায় পাঁচ শতধিক উপস্থিত নারী পুরুষ এ সময় শীতবস্ত্র গ্রহণ করেন।

    ফান্দাউক ইউনিয়নের গুচ্ছগ্রামে ১০০ টি পরিবারের মধ্যে প্রায় চারশত শীতবস্ত্র প্রদানের মধ্য দিয়ে দিনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। এ সময় এনাম খাঁ, রাহুল সরকার, মোঃ সেলিম, রুবেল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।



    পরে তিনি রসুলপুরের দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে যান এবং প্রায় ২৫০ টি শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় সোহেল আহম্মেদ, জানু মিয়া, আজি রহমান, মন্নাফ, ফয়সাল উপস্থিত ছিলেন।

    সবশেষে তিনি গুনিয়াউক ইউনিয়নের সুন্দরপুর গ্রামের দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। প্রায় ২৫০ জন দুস্থ মানুষ এ সময় তার হাত থেকে পুরস্কার গ্রহণ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে জব্বার মিয়া, মুর্শেদ মিয়া, রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম