• শিরোনাম


    নাসিরনগরে ভিক্ষুক বৃদ্ধা মাকে মেরে মিথ্যা মামলার অপচেষ্টা সন্তানের।

    রিপোর্ট: মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর থেকে | ০২ জুলাই ২০১৯ | ২:৪৪ অপরাহ্ণ

    নাসিরনগরে ভিক্ষুক বৃদ্ধা মাকে মেরে মিথ্যা মামলার অপচেষ্টা সন্তানের।

    ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের ঘুঁজিয়াখাইল গ্রামে নীজের বৃদ্ধ মাকে হত্যা করে খুনের মামলার বাদী ও তার লোকজনের নামে মিথ্যা খুনের মামলা তৈরী করার অপচেষ্টা চালায় খুনি শিশু মেম্বার গংরা।

    ঘটনাটি ঘটেছে ২৯ জুন গভীর রাতে, উপজেলার চাতলপাড় ইউনিয়নের ঘুজিয়াখাইল গ্রামে। আব্দুল রশিদ হত্যা মামলার আসামী শিশু মেম্বার ও রেনু মিয়া সহ আরো কয়েকজন মিলে প্রতিপক্ষকে ঘায়েল করার উদ্দেশে আসামী রেনুর মা আলম চান ওরুফে সাগর চান (৭৫) কে হত্যা করার পরিকল্পনা করে। বৃদ্ধ মহিলাকে হত্যা করে আঃ রশিদের হত্যা মামলার বাদী হারুন অর রশীদ ও তার লোকজনের বিরুদ্ধে নতুন হত্যা মামলা দায়ের করার পরিকল্পনা করে। গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ মহিলাকে উদ্ধার করা হয়। ওই মহিলা ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উল্লেখ্য, রেনু মিয়া তার মা’কে ভরন পোষণ না দেয়ায় তিনি ভিক্ষাবৃত্তি করে জীবন যাপন করতেন।



    এ ব্যাপারে রশিদ হত্যা মামলার বাদী নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করে। ঘুজিয়াখাইল গ্রামের শিশু মেম্বার গংরা মিলে গ্রামের আব্দুর রশীদের নাকের ভিতর বল্লম ঢুকিয়ে দেয়। ফলে ২মে ২০১৯ তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আঃ রশিদ। এই বিষয়ে মৃত আব্দুর রশিদের ভাই হারুনুর রশীদ বাদী হয়ে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এই হত্যা থেকে রক্ষা পেতে ও হত্যা মামলা সাজাতে ভিক্ষুক বৃদ্ধা মহিলা আলম চান ওরুফে সাগর চান (৭৫)কে হত্যার পরিকল্পনা করে খুনি শিশু মেম্বার গংরা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম